প্রধান মেনু

মঠবাড়িয়ায় ৭ মামলায় জামিনে থাকা আসামীর অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট

 

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় হত্যা চেষ্টাসহ ৭ মামলায় জামিনে থাকা আসামী শফিকুলের অত্যাচরে অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকাবাসি। উপজেলার তুষখালী গ্রামের আইউব আলীর ছেলে শফিকুলকে সন্ত্রাস, প্রতারক, মাদকসেবী আখ্যা দিয়ে তার সোমবার সন্ধ্যায় তুষখালী ইউনিয়ন পরিষদ হলরুমে সংবাদ সম্মেলন করেছেন এলাকাবাসি।
সাবেক ইউপি সদস্য হাবিবুর রহমান আকন লিখিত বক্তব্যে বলেন, চিহ্নিত সন্ত্রাসী শফিকুল সরকারি বিদ্যুতের খুঁটি, ড্রাম ও সৌর বিদ্যুৎ দেয়ার আশ্বাস দিয়ে মোট অংকের টাকা হাতিয়ে নিয়েছে। ওই টাকা ফেরৎ চাইতে গেলে আমাদের ওপর হামলাও চালিয়েছে। এ ঘটনায় একাধিক মামলাও হয়েছে।

তিনি আরও বলেন, এসব অপকর্ম করেও তিনি নিজেকে বাঁচাতে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও তার ছেলেকে জড়িয়ে মিথ্যা প্রভাকন্ডা চালাচ্ছে। শফিকুলকে দ্রুত গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনিক উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি। এতে উপস্থিত ছিলেন, মাসুম খলিফা, তাসলিমা বেগম, মন্টু মিয়া প্রমুখ। অভিযুক্ত শফিকুল ইসলাম তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ অস্বীকার করেন।

অভিযুক্ত শফিকুল ইসলাম তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ অস্বীকার করে বর্তমান ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদার, সাবেক ইউপি সদস্য ছগির হাওলাদার আমার বিরুদ্ধে থানায় একাধিক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে বলে দাবী করেন।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল বলেন, শফিকুলের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় হত্যা চেষ্টা, প্রতারণা ও মারামারিসহ ৭ টি মামলা রয়েছে।###

ইসরাত জাহান মমতাজ
মঠবাড়িয়া পিরোজপুর






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*