প্রধান মেনু

শরণখোলায় মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু,মায়ের দাবি জ্বীনে মেরেছে

 

আলোরকোল ডেস্ক।।
বাগেরহাটের শরণখোলায় মরিয়ম (১০) নামের এক মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। ৪ মার্চ রাত ৮টার দিকে উপজেলার রাজেশ্বর গ্রামের রফিকুল ইসলামের বাড়ীতে এ ঘটনা ঘটে। পরিবারের দাবি মরিয়মকে জ্বীনে মেরে ফেলেছে । মরিয়ম উপজেলার খোন্তাকাটা  ইউনিয়নের  বেল্লাল গাজীর মেয়ে।

হাসপাতাল ও পরিবার সূত্রে জানা যায়, উপজেলার রাজেশ^র গ্রামের বাসিন্দা মো. রফিকুল ইসলামের সতালো মেয়ে ও রায়েন্দা মহিলা মাদ্রাসার নুরানী বিভাগের ছাত্রী মরিয়ম আক্তার ২ মার্চ মাদ্রসা থেকে ছুটি নিয়ে মায়ের কাছে বাড়ীতে আসে। ৫ মার্চ বিকেলে প্রতিবেশী শিশুদের সাথে খেলাধুলা শেষে নিখোঁজ হয়। পরিবারের লোকজন খোঁজাখুজির পরে রাত সাড়ে সাতটার দিকে ঘরের মাচাঁর পাটাতনের উপরে অচেতন অবস্থায় দেখতে পায়। পরে তাকে উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষনা করে।

এব্যপারে মরিয়মের মা আসমা বেগম বলেন, আমার সাথে জ্বীন আছে ওই জ্বীন বিভিন্ন সময় আমাকে ভয় ভীতি দেখায় এবং বলে তোমাকে ও তোমার স্বামী সন্তানকে মেরে ফেলবো। আমার ধারনা জ্বীন আমার মেয়েকে শ^াসরোধ করে মেরে ফেলেছে।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সুধীর দেবনাথ জানান, হাসাপতালে আনার পূর্বেই শিশিুটির মৃত্যু হয়েছে।

শরণখোলা থানা অফিসার ইনচার্জ মো.সাইদুর রহমান বলেন, শিশু মরিয়মের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাটে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্টে মৃত্যুর কারন জানা যাবে। ###

 






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*