প্রধান মেনু

নানার সাথে দাওয়াত খেতে এসে বাড়ি ফেরা হলো না রিয়ামনির

শরণখোলা(বাগেরহাট)প্রতিনিধিঃ
নানার সাথে বিয়ের দাওয়াত খেতে এসে বাড়ি ফেরা হলো না রিয়ামনি নামের ৬ বছরের এক শিশুর। ইজিবাইক চাপায় গুরুতর আহত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মোড়েলগঞ্জ ফেরিঘাট এলাকায় মৃত্যু বরন করে। ঘটনাটি ঘটেছে ৬ মার্চ রবিবার বিকেলে বাগেরহাটের শরণখোলা উপজেলার উত্তর কদমতলার শরীফ বাড়ির সামনে।
হাসপাতাল ও নিহতের পরিবার সূত্রে জানাযায় , উপজেলার দক্ষিণ কদমতলা গ্রামের বেল্লাল তালুকদারের মেয়ে রিয়ামনি তার নানা মো. সহিদুল ইসলামের সাথে উপজেলার উত্তর কদমতলা গ্রামের শামীম শরীফের বাড়ীতে দুপুরে বিয়ের দাতয়াত খেতে আসে ।
দাওয়াত খাওয়ার পরে চকলেট কেনার উদ্দেশ্যে রাস্তা পার হওয়ার সময় দ্রুত গতির একটি ইজিবাইক তাকে চাপা দেয় । এতে শিশু রিয়মনির মাথা ও বুকে প্রচন্ড আগাত পায় এবং তার পাজরের একটি হার ভেঙ্গে বেরিয়ে যায় ।

পরে স্থানীয় ইউপি সদস্য মো. খায়রূল ইসলাম শরিফ তাকে উদ্ধর করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এম্বুলেন্স যোগে খুলনা নেয়ার পথে মোড়েলগঞ্জের ফেরীঘাট এলাকায় বিকাল ৪টার সময় শিশুটি মৃত্যু বরন করেন। অন্যদিকে ইজিবাইক চালক একই গ্রামের আবুল আকনের পূত্র মো. বেল্লাল আকন শিশুটিকে চাপা দিয়ে পালিয়ে গেছে বলে জানা গেছে।
এব্যপারে শরণখোলা থানা অফিসার ইনচার্জ মো.সায়েদুর রহমান বলেন,নিহত শিশুটির লাশ উদ্ধার করে শরণখোলা থানায় আনা হয়েছে।ময়না তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।##

মিজানুর রাকিব
শরণখোলা বাগেরহাট
০১৯১৬০১৭৯১৯






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*