প্রধান মেনু

শরণখোলায় মাকে জিম্মি করে মেয়েকে অপহরণ

আলোরকোল ডেস্ক ।।

 শরণখোলায় মাকে জিম্মি করে অনার্স পড়ুয়া এক ছাত্রীকে দলবল নিয়ে ফিল্মি স্টাইলে তুলে নিয়ে গেছে সুজন গাজী (২৯) নামের এক মাদক কারবারী। অপহরণের ১৫ ঘন্টা পর শরনখোলা থানা পুলিশ ২জুন (মঙ্গলবার) সকালে ওই ছাত্রীকে উদ্ধার করে তাদের হেফাজতে নিয়েছে। এ ঘটনায় ছাত্রীর পিতা ব্যাবসায়ী মোঃ জাহাঙ্গীর হাওলাদার বাদী হয়ে শরণখোলা থানায় একটি মামলা দায়ের করেছেন।
এদিকে অপহরণকারী ও তার দলবলের অব্যাহত হুমকিতে ছাত্রীর পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছেন।
উপজেলার মঠেরপাড় গ্রামের জাহাঙ্গীর হাওলাদার জানান, একই গ্রামের মোঃ ফারুক গাজীর পুত্র সুজন গাজী প্রায়ই তার মেয়েকে উত্যাক্ত করতো।
১জুন (সোমবার) সন্ধ্যায় ৬টার দিকে তিনি বাড়িতে না থাকার সুযোগে সুজন তার ৬/৭ জন মাদকাসক্ত বন্ধুকে নিয়ে তার বাড়িতে আসেন। অপহৃতরা ভয়ভীতি দেখিয়ে তার স্ত্রী ময়না বেগমকে জিম্মি করেন। এ সময় বখাটেরা তার বসত ঘরের আসবাপত্র তছনছ করে এবং তার মেয়েকে ফিল্মি স্টাইলে তুলে নিয়ে যায়।
এ বিষয়ে সুজনের বক্তব্য পাওয়া যায়নি তবে, সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য ও সুজনের মামা মোঃ জাহাঙ্গীর তালুকদার বলেন, সুজন বখাটে হয়ে যাওয়ার পর থেকে আমরা তার পরিচয় দেইনা এবং তার পিতা মোঃ ফারুক গাজী বলেন, তার ছেলের কারনে তিনি খুবই অতিষ্ট।
শরণখোলা থানার অফিসার ইন চার্জ (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, খবর পেয়ে থানা পুলিশ অভিযান চালিয়ে ১৫ ঘন্টা পর বানিয়াখালী এলাকা থেকে অপহৃত ছাত্রীকে মঙ্গলবার উদ্ধার করেছেন। ওই ছাত্রী এখন তাদের হেফাজতে থানায় রয়েছেন। এছাড়া ৩জুন (বুধবার) দুপুরে ছাত্রীর পিতা বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ সহ সুজনের অজ্ঞাত ৫ বন্ধুর নামে একটি মামলা দায়ের করেছেন এবং আসামীদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে ।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*