প্রধান মেনু

শরণখোলায় প্রতিপক্ষের হামলায় জেলে আহত

রিপোর্ট আলোরকোল ।।
শরণখোলায় প্রতিপক্ষের হামলায় এক জেলে আহত হয়েছে। বলেশ্বর নদে জাল ফেলতে মৎস্য কর্মকর্তার দালালকে টাকা না দেয়ায় উপজেলার দক্ষিণ সাউথখালী গবতলা বাজারে এ ঘটনা ঘটে।

All-focus

আহত জেলের পরিবার সুত্রে জানায়, গত ৪ ফেব্রুয়ারী সন্ধ্যায় উপজেলার গাবতলা বাজারে রুহুল চাপরাশীর চায়ের দোকানে জেলে জাহিদ হাওলাদার (৩৮) চা পান করছিল। এসময় প্রতিপক্ষ দক্ষিণ সাউথখালী গ্রামের মৃত চাঁন মিয়া খানের পুত্র আজমাল খান (৪০), মোফাজ্জেল খান (৫৩), মোফাজ্জেল খানের পুত্র ছিদাম খান (২৭), শাহজাহান খানে পুত্র সাদ্দাম খান (২৫) ও পলাশ খান (২২) অতর্কিত হামলা করে। এসময় প্রতিপক্ষরা এলোপাথারী কিল, ঘুষি ও লাথি মারিয়া গুরুতর আহত করে।

পরে কতিপয় লোক জাহিদ হাওলাদার কে উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনিয়া ভর্তি করে। এ বিষয়ে জেলে জাহিদ হাওলাদার জানায়, বলেশ্বর নদীতে জাল ফেলায় উপজেলা মৎস্য কর্মকর্তার দালাল আজমল খান ৫০০ টাকা দাবী করলে উহা দিতে অস্বীকার করায় আজমল ও তার লোকজন এ ঘটনা ঘটিয়েছে। এ ব্যাপারে আজমল খান জানান, জাহিদ হাওলাদার তার প্রতিবেশী একটি মহিলা (২৮)’র সাথে শ্লীলতাহানি ঘটনা ঘটিয়েছে। এ নিয়ে তার সাথে মারামারির ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে মৎস্য কর্মকর্তা বিনয় কৃষ্ণ জানায়, নদীতে জেলেদের নিকট চাঁদা আদায়ের বিষয়ে আমার জানা নাই, তবে কেহ যদি আমার নামে কোন টাকা আদায় করে থাকে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*