প্রধান মেনু

শরণখোলায় ৫ ডাকাত আটক থানায় মামলা

 

আলোরকোল ডেস্ক  ।।

বাগেরহাটের শরণখোলায় ডাকাতি করে পালিয়ে যাবার সময় ৫ জনকে এলাকা বাসি আটক করেছে । আটককৃতরা হলেন,পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার আমীর আলী খানের ছেলে আব্দুর রহিম খান (২২),পাতাঘাটা গ্রামের মোতালেব হাওলাদারের ছেলে ইদ্রিস ওরফে সাগর (২৮), বুড়িরচর গ্রামের পনু খানের ছেলে রাজু খান (২০) বাদুড়া গ্রামের চানমিয়া হাওলাদারের ছেলে মনির হাওলঅদার বাবুল (২৪) ও ভান্ডারিয়া উপজেলার আলীম কবিরাজের ছেলে কায়ুম কবিরাজ (২৫)। ২ মার্চ শনিবার ভোর ৫টার দিকে মোরেলগঞ্জের কেয়ার বাজার এলাকা থেকে স্থানীয়রা তাদেরকে আটক করে নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদে নিয়ে যায়। পরে তাদেরকে শরণখোলা থানা পুলিশের কাছে হস্তন্তর করা হয় ।
এলাকা বাসি জানায় , শনিবার ভোররাতে শরণখোলা উপজেলার ধানসাগর গ্রামের ঘের ব্যবসায়ী বুলবুল হাওলাদারের বাড়িতে ডাকাতি করে পালানোর সময় ডাকাত সন্দেহে আটক করে এলাকা বাসি । বেলা সাড়ে ৮টার দিকে ১৩নং নিশানবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু’র সহযোগীতায় মোরেলগঞ্জ থানার এসআই মনির হোসেন আটক ওই ৫ যুবককে শরণখোলা থানা পুলিশের হাতে তুলে দেয়। ব্যবসায়ী বুলবুল বলেন, রাত ৪টার দিকে সিদকেটে ঘরে ঢুকে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ৩ লাক্ষাধীক টাকার মালামাল লুটে নেয়। এ ঘটনায় পুলিশের অভিযান চলছে।
শরখোলা থানা আফিসার ইনচার্জ দিলিপ কুমার সরকার জানান , উপজেলার ধানসাগর এলাকার আবজাল হাওলাদারের ছেলে শাহীন হাওলাদার ঘটনার মুল নায়ক । ঘের ব্যবসায়ী বুলবুল হাওলাদার বাদী হয়ে ৬জন কে আসামি করে একটি ডাকাতি মামলা দায়ের করেন ।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*