প্রধান মেনু

শরণখোলায় চেতনানাশক মেশানো খাবার খেয়ে সাংবাদিক পরিবারের ৯ জন অসুস্থ

শরণখোলায় চেতনানাশক মেশানো খাবার খেয়ে সাংবাদিক পরিবারের ৯ জন অসুস্থ

.

 

আলোরকোল ডেস্ক ঃ

বাগেরহাটের শরণখোলা উপজেলার বাধাল গ্রামে ধানসাগর ইউনিয়ন পরিষদের মেম্বার (ইউপি সদস্য) ও দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার প্রতিনিধি আসাদুজ্জামান স্বপনের বাড়িতে চেতনানাশক মেশানো খাবার খেয়ে পরিবারের ৯জন অসুস্থ হয়েছে। দুর্বৃত্তরা বৃহস্পতিবার রাতে রান্না ঘরে রাখা ভাতে চেতনানাশক মিশিয়ে দেয়। শুক্রবার সকালে ওই খাবার খেয়ে সবাই অসুস্থ হয়ে পড়ে। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
সাংবাদিক ও ইউপি সদস্য আসাদুজ্জামান স্বপন বলেন, রাত ১২টার দিকে ৭-৮জন দুর্বৃত্তরা তাদের বাড়িতে হানা দেয়। তারা ঘরের বেড়া ও চৌকাঠ ভেঙে ঘরে ঢোকার চেষ্টা করে। শব্দ টের পেয়ে ডাকাত ডাকাত বলে চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসে। এসময় দুর্বৃত্তরা পালিয়ে যায়। রাতে পাকের ঘরে রান্না করে রাখা ভাতে চেতননাশক মিশিয়ে দেয় দুর্বৃত্তরা। রাতে সবাই রাইস কুকারে রান্না করা ভাত খেয়ে ঘুমিয়ে পড়ে। কিন্তু পাকের ঘরে রান্না করে রাখা চেতনানাশক মেশানো খাবার আর খাওয়া হয়নি। দুর্বৃত্তরা মনে করেছিল চেতনানাশক মেশানো খাবার খেয়ে ঘরের সবাই অচেতন হয়েছে। এ সুয়োগে তারা বেড়া ভেঙে ঘরে ঢোকার চেষ্টা করে। ওই খাবার সকালে খেয়ে সাবাই অসুস্থ হলে খাবারে চেতনানাশক মেশানোর বিষয়টি ধার পড়ে।
অসুস্থরা হলেন, ইউপিস সদস্য স্বপনের বাবা আ. মান্নান আকন (৮৫), মা জাহানারা বেগম (৭৫), স্ত্রী সাম্পা আক্তার (৩৫), মেয়ে সানজিদা হোসেন রিম (১৭), চাচা মতি আকন (৬০), ও শাহজাহান সরদার (৬৫), ভগ্নিপতি মীর হাবিবুর রহমান (৬০), মাদরাসা ছাত্র মো. রিয়াজ (১৬) ও কাজের বুয়া বকুল বেগম (৫৫)।
হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. দিবাকর জানান, চেতনানাশক মিশ্রিত খাবার খেয়ে তারা অসুস্থ হয়েছে। ভয়ের কিছু নেই চিকিৎসায় সাবাই সুস্থ হয়ে যাবে।
শরণখোলা থানার ওসি দিলীপ কুমার সরকার জানান, পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করেছে। এব্যাপারে খোঁজখবর নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*