প্রধান মেনু

মোড়েলগঞ্জে গার্মেন্টস কর্মীকে মারপিট, থানায় অভিযোগ

এম.পলাশ শরীফ।

বাগেরহাটের মোড়েলগঞ্জের উত্তর ফুলতাহা গ্রামের মাসুম তালুকদার (২৬) নামের এক গার্মেন্টস কর্মীকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। গুরুত্বর আহত যুবককে মোড়েলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ( ২০ জুন) বৃহস্পতিবার থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগে জানাগেছে, বহরবুনিয়া ইউনিয়নের উত্তর ফুলহাতা গ্রামের মো. জলিল তালুকদারের পুত্র গার্মেন্টস কর্মী মাসুম তালুকদাকে ঘটনার দিন বুধবার রাত সাড়ে ৭টার দিকে একটি শালিশ বৈঠককে কেন্দ্র করে একই এলাকার আউয়াল তালুকদারের পুত্র রিয়াজ তালুকদারের নের্তৃত্বে একটি সংঘবদ্ধ দল পূর্ব পরিকল্পতভাবে বাড়িতে ফেরার পথিমধ্যে মাসুমকে গতিরোধ করে এলোপাথাড়ি পিটিয়ে গুরুত্বর আহত করে।

তাৎক্ষনিক স্থানীয় লোকজন আহত ওই যুবকের ডাকচিৎকারে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ওই রাতেই মোড়েলগঞ্জ হাসপাতালে ভর্তি করেছেন।

এ সময় হামলাকারিরা মাসুমের পকেটে থাকা নগদ টাকা, স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। হাসপাতালে চিকিৎসারত মাসুম জানান, তিনি চট্রগ্রামে গার্মেন্টেস একজন কর্মী ছুটিতে বাড়ি আসায় রিয়াজের নের্তৃত্বে একটি দল মাদক সেবনকারি তাদের প্রতিবাদ করায় আমার ওপর এ হামলা চালানো হয়েছে।
এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ কেএম আজিজুল ইসলাম জানান, মারপিটের ঘটনায় মাসুম তালুকদার বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেছে। তবে তদন্ত পূর্বক ঘটনার সত্ততা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*