প্রধান মেনু

.মোরেলগঞ্জে সংঘর্ষে নিহত-১ আহত ৩, আটক ১

মোরেলগঞ্জ প্রতিনিধি ।
বাগেরহাটের মোরেলগঞ্জে কৃষিক্ষেত রক্ষায় বেড়া দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষে ১ জন নিহত ও আহত হয়েছে ৪ জন। ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত রাত ৯টার দিকে উপজেলার হোগলাপাশা ইউনিয়নের পূর্ব চরহোগলাপাশা গ্রামে। নিহত শাহিন সরদার ওই গ্রামের কালাম সরদারের ছেলে।
স্থানীয় সূত্র জানায়, গরু ছাগলের হাত থেকে কৃষিক্ষেত রক্ষায় বেড়া দেয়াকে কেন্দ্র করে বুধবার রাতে বড় ভাই শারজিন সরদারের শ্বশুর প্রতিবেশি টিটো শেখে’র সঙ্গে তর্ক বিতর্কের এক পর্যায় উভয়ের মধ্যে সংঘর্ষ বাধলে টিটো শেখ ও তার লোকজন কালাম সরদারের ছেলে শাহিন সরদারকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে যখম করে। এ সময় শাহিন সরদারের বাবা কালাম সরদার মা আনোয়ারা বেগম, ভাই জসিম সরদারকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। প্রথমে তাদেরকে পিরোজপুর হাসপাতালে নেয়াহলে সেখান থেকে তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান হয়। বৃহস্পতিবার ভোর ৫ টার দিকে সেখানে চিকিৎসারত অবস্থায় শাহিনের মৃত্যু হয়। শহিয়ের মা আনোয়ারা বেগমের অবস্থা গুরুত্বর বলে জানায় ইউপি চেয়ারম্যান মো. রেজাউল করিম নান্না। সংশ্লিষ্ট ওয়ার্ডের চৌকিদার জানায়, টিটো শেখ একজন বাদক ব্যবসায়ী। শাহিন সরদার বেড়া দেয়ায় রাতে মাদক সেবিরা মটর সাইকেল নিয়ে টিটোর বাড়িতে যাতায়াতে সমস্য হওয়ায় এ সংঘর্ষের সূত্রপাত ঘটে।
এ বিষয়ে মোরেলগঞ্জ থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, রাস্তার পাশে বেড়া দেয়াকে কেন্দ্র করে প্রতিবেশী আত্মীয়রা শাহিনকে মারপিট করে আহত করলে পরে চিকিৎসাধীন অবস্থায় খুলনা মেডিক হাসপাতালে মারা যায়। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে টিটো শেখের শালি হাসি বেগম (২৫) নামে এক গৃহিনীকে আটক করা হয়েছে। ##






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*