প্রধান মেনু

আদালতের নির্দেশ অমান্য করে জমিতে চাষাবাদ

মোরেলগঞ্জে জমি নিয়ে বিরোধে দিনমজুরকে পিটিয়ে আহত

এম.পলাশ শরীফ ।।

মোড়েলগঞ্জে জমি নিয়ে বিরোধে দিনমজুর মো. জামাল শেখ (৪২)কে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। আহতকে চিকিৎসার জন্য মোড়েলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল ৯টার দিকে খাউলিয়া ইউনিয়নের ছোটপরি গ্রামে। হাসপাতালে চিকিৎসারত জামাল শেখ জানান, তার ৩৩ শতক পৈত্রিক সম্পত্তি জমি নিয়ে একই গ্রামের প্রতিবেশী হাতেম আলী মল্লিকের পুত্র সিদ্দিক মল্লিক ও সেলিম মল্লিকের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

এ ঘটনার জের ধরে জামাল শেখ ঘটনারদিন বাড়ী থেকে মোড়েলগঞ্জ শহরে আসার পথিমধ্যে ৬/৭ জনের একটি দল ওই দিনমজুরের ওপর অতৎকিত হামলা চালায়। হামলাকারীদের মারপিটে জামাল রক্তাক্ত জখম হয়ে মাটিতে পড়ে যায়। এ সময় তার ডাকৎচিকারে স্থানীয় লোকজন ছুটে এসে আহতকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।

তিনি আরো জানান, এ জমি সংক্রান্ত বিষয়ে ইতোপূর্বে বাগেরহাট জেলা বিজ্ঞ অতিঃ জেলা ম্যাজিস্ট্রেট আদালতে জামাল শেখ বাদি হয়ে সিদ্দিক মল্লিক ও সেলিম মল্লিকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। যার নং-মিস-১০০/২০১৯। বিজ্ঞ আদালত জমিতে শান্তিশৃংখলা বজায় রাখতে উভয় পক্ষকে স্থিতীশিল থাকার নির্দেশ দিয়েছেন। হামলাকারীরা এ নির্দেশ অমান্য করে জমিতে চাষাবাদ করেছেন বলে তিনি জানান।

এ সর্ম্পকে থানা অফিসার ইনচার্জ কেএম আজিজুল ইসলাম বলেন, হামলার বিষয়ে তার জানা নেই, আহত পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। #






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*