প্রধান মেনু

মঠবাড়িয়ায় পার্কে ঘুরতে এসে দুই কলেজ ছাত্রী গণধর্ষণের শিকার! ধর্ষক গ্রেফতার

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় পার্কে সহপাঠিদের নিয়ে ঘুরতে এসে দুই কলেজ ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় আবু বকর ওরফে সাগর (২০) কে শুক্রবার ভোরে অভিজান চালিয়ে চড়খালী ফেরিঘাট থেকে থানা পুলিশ গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত সাগর উত্তর মিঠাখালী গ্রামের জাহাঙ্গীর ওরফে কালুর ছেলে। ভুক্তভোগী দুই কলেজছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য শুক্রবার সকালে পিরোজপুর সিভিল সার্জন কার্যালয় প্রেরণ করা হয়েছে।
থানাসূত্রে জানাযায়, পার্শবর্তী বরগুনা জেলার বামনা উপজেলার ডৌয়াতলা গ্রামের দুই কলেজ ছাত্রী বৃহস্পতিবার সকালে স্থানীয় হলতা ডৌয়াতলা ওয়াজেদ আলী খান ডিগ্রি কলেজে একাদশ শ্রেণীতে ভর্তির জন্য মার্কসিট জমা দিতে আসেন।

বৃহস্পতিবার বিকেলে দুই কলেজ ছাত্রী সহপাঠী সোহাগ খান (২০) ও শাহাদাৎ (২১) কে নিয়ে মঠবাড়িয়া হয়ে ভান্ডারিয়ার হরিণপালা ইকোপার্কে ঘুরতে যাচ্ছিলেন। তাদের বহনকারী ইজিবাইক মঠবাড়িয়ার উত্তর মিঠাখালী মাঝেরপুল নামক স্থানে নষ্ট হয়।

এসময় স্থানীয় একদল যুবক তাদের জিম্মি করে। এরপর আর্শেদ মিয়ার বাড়ীর সম্মুখে সরকারী পুকুর পাড়ে নিয়ে দুই ছাত্রীকে মারধর করে মোবাইল, টাকা পয়সা ছিনিয়ে নিয়ে ভয়ভীতি দেখিয়ে দুটিকে জোর পূর্বক পালাক্রমে ধর্ষণ করে। এরপর ওই কলেজ ছাত্রীর অভিভাবকদের কাছে মোবাইলে ফোন দিয়ে ১৫ হাজার টাকা মুক্তিপণ দাবী করে বলে জানাগেছে।
এঘটনায় ধর্ষণের শিকার এক কলেজছাত্রীর নানা রশিদ পহলান বাদী হয়ে উত্তর মিঠাখালী গ্রামের মোঃ খলিল এর পুত্র মোঃ রানা (৩২) একই গ্রামের মোঃ কালাম এর ছেলে মোঃ মারুফ (২০) মোঃ জাহাঙ্গীর ওরফে কালুর ছেলে আবু বকর ওরফে সাগর (২০) ও মোঃ সিদ্দিক ফরাজীর ছেলে সোহাগ(২৫)কে এজাহার নামীয় ও ২/৩ জনকে অজ্ঞাত আসামি করে বৃহস্পতিবার রাত বারটায় থানায় মামলা দায়ের করেন।

পরে মঠবাড়িয়া থানা পুলিশ বৃহস্পতিবার রাতভর অভিযান চালিয়ে শুক্রবার ভোর রাতে এজাহারনামীয় তিন নম্বর আসামি সাগরকে গ্রেফতার করে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে ধর্ষণের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান মিলু বলেন, এ ঘটনায় মঠবাড়িয়া থানায় ৪জনকে নামীয় ও ২/৩জনকে অজ্ঞাত নামা আসামী করে একটি মামলা হয়েছে। পুলিশ ইতিমধ্যে এক আসামীকে গ্রেফতার করেছেন। বাকি আসামীদের গ্রেফতারের জন চেষ্টা করা হচ্ছে।

ইসরাত জাহান মমতাজ
মঠবাড়িয়া প্রতিনিধি



(পরবর্তী খবর) »



উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*