প্রধান মেনু

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান, নেছারাবাদে ৫ প্রতিষ্ঠানে জরিমানা

বদরুজ্জামান সুজন, নেছারাবাদ (পিরোজপুর) ।।  

পিরোজপুরের, নেছারাবাদ উপজেলায়  জাতীয় ভোক্তা  অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঔষধের দোকানে অভিযান চালিয়ে ৪ টি ব্যবসা প্রতিষ্ঠানে মেয়াদোত্তীর্ণ ও অব্যবস্থাপনায় ঔষধ রাখার দায়ে , ভোক্তা অধিকার সংরক্ষনের ৭ সদস্য টিমের ম্যাজিস্ট্রেট পিরোজপুরের সহকারী পরিচালক মো. শাহ শোয়াইব জরিমানা করেছে।

 এ সময় সাতক্ষীরা মিষ্টান্ন ভান্ডারকে ওজনে কম দেয়া ও খাদ্যে ভেজাল থাকার অপরাধে ১০ হাজার টাকা এবং ৪ টি ওষুধের দোকানে ১৮ হাজার টাকা সহ মোট ২৮ হাজার টাকা জরিমানা করেছে।

নেছারাবাদ উপজেলার  স্যানিটারী ইন্সপেক্টর মোঃ জাকির হোসেন ও নেছারাবাদ  থানা পুলিশ তাদের সহযোগিতা করে।অভিযান চলাকালে মিয়ারহাট বন্দরে ভোক্তা অধিকার সংরক্ষন আইনের সচেতনামূলক লিফলেট বিতরণ করে।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পিরোজপুরের সহকারী পরিচালক মো. শাহ শোয়াইব  জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ সালের বিভিন্ন ধারায় মিয়ারহাট বন্দরে মেসার্স আজাদ মেডিকেল হল ৮ হাজার , মেসার্স সুমন ফার্মেসী ৪ হাজার, মেসার্স মুক্তি ঔষধ বিতান ৩ হাজার এবং মেসার্স আলম ফার্মেসীকে ৩ হাজার টাকা সহ সাতক্ষীরা মিষ্টান্ন ভান্ডার কে ১০ হাজার টাকা  জরিমানা করা হয়।

এর পাশাপাশি যে সকল প্রতিষ্ঠান নিয়ম মেনে ব্যবসা করছেন তাদেরকে ধন্যবাদ জানিয়ে বলেন প্রতিনিয়ত অভিযানের এই ধারা অব্যাহত থাকবে। 






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*