প্রধান মেনু

বাগেরহাটে নারীকে কুপিয়ে মালামাল লুট

 বাগেরহাট প্রতিনিধি ।।
বাগেরহাটের কচুয়ায় শিল্পি বেগম (৩৮) নামের এক নারীকে কুপিয়ে মালামাল লুট করেছে দূর্বৃত্তরা। বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার নরেন্দ্রপুর গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে। শুক্রবার ভোরে শিল্পিকে উদ্দার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে নেয় স্বজনরা। সেখানে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানন্তর করেন চিকিৎসকরা।
শিল্পি বেগম নরেন্দ্রপুর গ্রামের জালাল হাওলাদারের স্ত্রী। জালাল হাওলাদার চাকুরীর সুবাদে ঢাকায় থাকেন। শিল্পি বেগম তার সপ্তম শ্রেণিতে পড়–য়া ছোট ছেলেকে নিয়ে এই বাড়িতে থাকতেন।
শিল্পি বেগমের ছোট ছেলে মিথুন বলেন, রাতে ঘুমিয়ে ছিলাম। কয়েকজন লোক ঘরের দেওয়ালের ইট ভেঙ্গে ঘরের ভিতর প্রবেশ করে। মার কাছে আলমারির চাবি চায়। চাবি না দেওয়ায় মাকে কোপায় ডাকাতরা।

মা যখন মেঝেতে পড়ে যায় তখন মায়ের স্বর্নের চেন, ঘরে থাকা নগদ টাকা ও মূল্যবান মালামাল লুট করে নেয়। এ বিষয়ে বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাহাদাত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা খবর পেয়ে কচুয়া থানা পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে। ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করে আটকে পুলিশ অভিযান শুরু করেছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*