প্রধান মেনু

বাগেরহাটে ডাকাতি মামলায় আটক ৩

আলোরকোল ডেস্ক ।।

বাগেরহাটের যাত্রাপুরে পরপর দুই বাড়িতে ডাকাতি মামলায় জড়িত তিনজনকে আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। তাদের কাছ থেকে লুন্ঠিত মোটরসাইকেল, ল্যাপটপ, ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটককৃতদের বাগেরহাট পিবিআই কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

bager-hat

আটককৃতরা হলেন, বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর শশ্বানঘাট এলাকার মিন্টু খানের ছেলে মুন্না খান (১৯), মোরেলগঞ্জ উপজেলার পঞ্চকরণ গ্রামের মোঃ সেলিমের ছেলে মোঃ সাব্বির (১৮) এবং নোয়াখালি জেলার সেনবাগ উপজেলার সামারঘাতন গ্রামের মিজানুর রহমানের ছেলে আতিকুর রহমান কিরণ (২৫)।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পরিদর্শক মোঃ শহিদুল ইসলাম সোমবার (২৯ জুলাই) বিকেলে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর গ্রামের দুটি ডাকাতির ঘটনার সাথে জড়িত তিনজনকে রোববার (২৮ জুলাই) চট্টগ্রামের আগ্রাবাদসহ বিভিন্ন এলাকা থেকে আটক করা হয়েছে। আটককৃতদের কাছ থেকে লুণ্ঠিত মালামালও উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতদের আদালতে সোপর্দ করা হবে।

উল্লেখ্য, সদর উপজেলার আফরা গ্রামের সরদার আবুল কাশেমের ছেলে এসএম জাহিদুল কবির ২৭ জুন এবং ২৯ জুন যাত্রাপুর গ্রামের নুর মোহাম্মাদের ছেলে শেখ আল মামুন বাগেরহাট সদর থানায় পৃথক দুটি ডাকাতির মামলা করেন।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*