প্রধান মেনু

ঘুমন্ত শিশুকে বটি দিয়ে গলা কেটে হত্যা করলো মা

লক্ষীপুর প্রতিনিধিঃ

স্বামীর সঙ্গে ঝগড়া করে শিশুপুত্রকে গলা কেটে হত্যার অভিযোগে এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার গভীর রাতে লক্ষ্মীপুরের সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের পূর্ব চাঁদখালী গ্রামের হাফেজ চেয়ারম্যানের বাড়িতে ঘটনাটি ঘটে। লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দীন বিষয়টি নিশ্চিত করেন।

নিহত আয়ানুর রহমান আয়ান ওই এলাকার সৌদী প্রবাসী আজিমুর রহমান ও সাবিনা ইয়াসমিনের (২৫) ছেলে। ঘটনার পর সাবিনাকে রক্তমাখা বটিসহ গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় বাসিন্দা রাসেল খাঁ জানান, আজিমুরের বাড়ি সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের হোসেনপুর গ্রামে। চাঁদখালী গ্রামের একটি বাড়িতে তার পরিবার ভাড়া থাকে। প্রবাসী স্বামী আজিমুর রহমানের সঙ্গে সাবিনার প্রায়ই মোবাইল ফোনে ঝগড়া হতো। রোববার রাতে সাবিনা তার ছেলেকে নিয়ে ঘুমিয়ে পড়েন। রাত পৌনে ১২টার দিকে সে তার ঘুমন্ত শিশুকে ধারালো বটি দিয়ে গলা কেটে হত্যা করে।

ঘরের অন্য লোকজন শব্দ শুনে তার ঘরে গিয়ে শিশুটির লাশের পাশে সাবিনাকে রক্তমাখা বটি হাতে দেখতে পায়। পরে বাড়ির লোকজন তাকে আটক করে থানায় খবর দেয়।

লাহারকান্দি ইউনিয়নের সদস্য মোহাব্বত বলেন, ‘সাবিনা কয়েকদিন আগে তার বোনের বাড়িতে চলে যায়। রোববার সন্ধ্যায় সে আবার ফিরে আসে। রাতেই সে তার শিশুকে গলা কেটে করে হত্যা করে।’

ওসি জসীম উদ্দীন জানান, ইয়াসমিন জানিয়েছে যে, তার প্রবাসী স্বামী তাকে মোবাইল ফোনে তালাক দেওয়ার কথা জানায়। এ কারণে সে তার শিশুপুত্রকে হত্যা করেছে। বাচ্চাটির লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*