প্রধান মেনু

কলারোয়ায় ভাইয়ের ছেলেকে কুপিয়ে হত্যা করেছেন তিন চাচা

সাতক্ষীরা প্রতিনিধি ।।

সাতক্ষীরার কলারোয়া জমি সংক্রান্ত বিরোধের জেরে ভাইয়ের ছেলেকে কুপিয়ে হত্যা করেছেন তিন চাচা ও তার এক চাচতো ভাই। গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার সোনাবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম- আলফাজ হোসেন গাজী (৩০)। তিনি সোনাবাড়িয়া গ্রামের শাহাদাত গাজীর ছেলে ও পেশায় ট্রলিচালক।

নিহতের বড় ভাই আলতাফ হোসেন গাজী জানান, ছয় বছর ধরে তার চাচাদের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে মঙ্গলবার রাতে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে তার আপন চাচা সলেমান গাজী, ইসমাইল, গণি ও চাচতো ভাই নাজমুল সংঘবদ্ধভাবে বাড়ির ভেতর এসে আলফাজকে ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করেন। পরে স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় আলফাজকে কলারোয়া হাসপাতালে ভর্তি করা হয়।

পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। মধ্যরাতে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগেই মারা যান আলফাজ হোসেন।

সাতক্ষীরা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহবুবুর রহমান জানান, আলফাজকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে এলে হার্টবিট দেখতে দেখতেই তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনীর-উল-গীয়াস জানান, জমির বিরোধকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আলফাজ হোসেনের দুই চাচিকে আটক করা হয়েছে। অন্য হামলাকারীরা পালিয়েছে। তবে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে।

এ ব্যাপারে সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহউদ্দিন জানান, আসামিদের ধরতে পুলিশের একাধিক টিম অভিযান শুরু করেছে। এ ছাড়া এ ঘটনায় কলারোয়া থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*