প্রধান মেনু

সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে চিতলমারী উপজেলা আ.লীগের শোক

প্রদীপ মণ্ডল ।।
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রী, আওয়ামী লীগ নেতৃত্বধীন ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ১১.১০ টায় মৃত্যুবরণ করেছেন ( ইন্নাল্লাহি—- রাজিউন)।
টানা দুই সপ্তাহ হাসপাতালে জীবন-মৃত্যুর সঙ্গে লড়ে না ফেরার দেশে চলে গেলেন তিনি। মোহাম্মদ নাসিমের মৃত্যুতে তাঁর রুহের মাগফেরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন চিতলমারী উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।
  বিবৃতিদাতারা হলেন, চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল হোসেন খান, সহ- সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান শেখ নিজাম উদ্দীন, সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, যুগ্ম- সাধারণ সম্পাদক শেখ কেরামত আলী, অবনী মোহন বসু, মোঃ শামীম আনোয়ার বাবু, প্রচার সম্পাদক এস এম এ সোয়েল, কোষাধ্যক্ষ মোঃ মকবুল হোসেন মুন্সী, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মোঃ শেখ নজরুল ইসলাম, যুগ্ম- আহ্বায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শেখ মাহাতাবুজ্জানসহ আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ।





উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*