প্রধান মেনু

শরণখোলায় তেতুঁল পেরে স্ত্রীকে খাওয়ানো হলোনা প্রবাসী স্বামীর

নজরুল ইসলাম আকন ।।
তেতুঁল পেরে স্ত্রীকে খাওয়ানো হলোনা প্রবাসী স্বামী ওহিদুল ইসলাম সরদারের। গাছের মগডাল থেকে তেতুঁল পেরে নামার সময় পা ফসকে মাটিতে পরে গিয়ে গুরুতর আহত হন এবং চার দিন পর হাসপাতালে মারা যান তিনি। ওহিদুল শরণখোলা উপজেলার খুড়িয়াখালী গ্রামের হানিফ সরদারের বড় ছেলে।


স্থানীয় আওয়ামীলীগ নেতা ও মৎস্য ব্যাবসায়ী মোঃ জালাল মোল্লা জানান, ওহিদুল বিদেশ থাকে। কিছু দিন আগে ছুটি নিয়ে দেশে বেড়াতে আসে। গত ৩ ফেব্রুয়ারী সন্তান সম্ভাবা স্ত্রীর অনুরোধে ওহিদুল তেতুল গাছে ওঠে। তেতুল পেড়ে নামার সময় পা ফসকে মাটিতে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। দ্রুত তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে পাঁচ দিন পর শনিবার সকালে সে মারা যায়। তাকে এদিন বিকেলে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

পিতা হানিফ শেখ জানান, সন্তানদের নিয়ে তিনি জীবনে অনেক কস্টো করেছেন। সুন্দরবনে বাওয়ালী করেছেন, মৌয়ালী করেছেন, মাছ ধরে জীবিকা নির্বাহ করেছেন।

অনেক কস্টে ধার দেনা করে ছেলেকে মালদ্বীপে পাঠিয়েছিলেন একটু সুখের মুখ দেখবেন বলে। কিন্তু সুখ তার কপালে সইলোনা। সন্তান সম্ভাবা স্ত্রীর আহাজারী চিৎকার। কেন তিনি স্বামীকে গাছে উঠতে বলেছিলেন। কেনইবা তার জীবনের সব স্বপ্ন আশা অকালেই শেষ হয়ে গেলো।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*