প্রধান মেনু

 মোড়েলগঞ্জে লম্পট দুলাভাইর লালসার শিকার এক কিশোরী

 বাগেরহাট প্রতিনিধি॥

বাগেরহাটের মোড়েলগঞ্জে এক মাদ্রাসা পড়ুয়া কিশোরি (১৪)কে বিয়ের প্রলোভন দেখিয়ে ৭ মাসের অন্তসত্তা করেছে আপন দুলাভাই। ঘটনাটি ঘটেছে পুটিখালী ইউনিয়নের পুটিখালী গ্রামের ।

কিশোরির মা হামিদা বেগম জানান, ৮ বছর পূর্বে তার মেঝো মেয়ে শারমিনকে বিবাহ দেন বারইখালী গ্রামের মৃত গনি শেখের পুত্র রেজাউল শেখের সাথে।সে ঘরে শারমিনের সুমাইয়া নামের (৬) বছরের একটি শিশু কন্যা রয়েছে।

প্রতীকী ছবি

জামাতার সুবাধে রেজাউল শেখ তার বাড়িতে আশা যাওয়া এক পর্যায় ছোট মেয়ে পুটিখালী ইসলামীয়া সিনিয়র আলিম মাদ্রাসার ৭ম শ্রেণীর ছাত্রী(১৪)এর সাথে বিয়ের প্রলোভনে অনৈতিক সর্ম্পক গড়ে তোলে পরে বিষয়টি তার বড় মেয়ে শারমিন জানাতে পেরে স্বামী রেজাউলকে ১ মাস পূর্বে ডিভোর্স দেন।

এদিকে তার ছোট মেয়ে কিশোরি  অসুস্থ্য হয়ে পড়লে চিকিৎসার জন্য তাকে ডাক্তারের কাছে নেওয়া হলে পরীক্ষা করে অন্তসত্তা বলে জানিয়ে দেয়।

পরবর্তীতে বিষয়টি এলাকায় জানা জানি হলে হামিদা  বেগম রেজাউলের মাকে অবহিত করলে তার ছেলে এ ঘটনা ঘটিয়েছে তা বানোয়াট বলে তাড়িয়ে দেয়।

অন্তসত্তা ওই কিশোরির সন্তানের পরিচয় ও ঘটনাটির প্রশাসনের কাছে ন্যায় বিচারের দাবি জানিয়েছেন দিন মজুর ওই পরিবারটি।

 এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ কেএম আজিজুল ইসলাম জানান,পুটিখালীতে কিশোরি অন্তসত্তার বিয়টি তিনি অবহিত নন। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগও পাননি তিনি। তবে অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*