প্রধান মেনু

মঠবাড়িয়ায় শ্যালকের হাতে দুলাভাই খুন ! গ্রেফতার-১

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় রবিবার রাতে শ্যালকের লাঠির আঘাতে দুলাভাই দুই সন্তানের জনক দেলোয়ার হোসেন (৫০) নিহত হয়েছেন। পুলিশ লাশ উদ্ধারের পর শ্যালক দুলাল হাওলাদারকে আটক করেছে। নিহত দেলেয়ার হোসেন গুলিসাখালির লক্ষনা গ্রামের মৃত. ফকের উদ্দিনের ছেলে।

থানা সূত্রে জানাযায়, স্থানীয় লক্ষণা গ্রামের রাজ্জাক হাওলাদোর বাড়ির মাঠে মাহফিলে ঝাল-মুড়ি বিক্রি করতে আসা সেলিম মিয়ার কাছ থেকে শ্যালক দুলাল টাকা না দিয়ে ঝাল মুড়ি নেন। পরবর্তীতে আবারও বাকিতে ঝাল-মুড়ি কিনতে গেলে দোকানদার সেলিমের সাথে দুলালের বাকবিতান্ডা হয়। এক পর্যায় দুলাল ক্ষুব্দ হয়ে থেকে লাঠি নিয়ে ঝাল-মুড়ি বিক্রেতা সেলিমকে মারতে অসে।

এসময় দুলাভাই দেলোয়ার ও দুলালের ছোট বোন শেফালি বেগম বাধা দিতে আসলে শ্যালক দুলাভাই দেলোয়ারের মাথায় লাঠি দিয়ে আঘাত করে। এতে গুরুতর আহত হলে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেবাচিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সকালে দেলোয়ারের মৃত্যু হয়।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিহতের ভাই নূরুল ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। লাশের ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

 

ইসরাত জাহান মমতাজ
মঠবাড়িয়া প্রতিনিধি






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*