প্রধান মেনু

দস্যু মুক্ত সুন্দরবনকে নিয়ে তৈরি হচ্ছে সিনেমা

আলোরকোল ডেস্ক ।।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৮ সালের ১ নভেম্বর ‘সুন্দরবন জলদস্যু মুক্ত দিবস’ ঘোষণা করেন। সেই জলদস্যু মুক্ত করার দুঃসাহসিক গল্প নিয়ে এবার তৈরি হচ্ছে সিনেমা, নাম ‘অপারেশন সুন্দরবন’। আর দিবসটিতে শুক্রবার অনুষ্ঠিত হলো ছবিটির লোগো উন্মোচন ও তারকাদের পরিচয় পর্ব।

র‌্যাব ওয়েলফেয়ার কো অপারেটিভ সোসাইটি ও থ্রি হুইলারস লিমিটেডের যৌথ প্রযোজনায় ছবিটি পরিচালনা করবেন দীপংকর দীপন।

সকালে বাগেরহাট স্টেডিয়ামে জলদস্যু মুক্ত দিবস উদ্‌যাপন অনুষ্ঠানে সিনেমাটির লোগো উন্মোচন ও শিল্পীদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, তিনিই লোগো পোস্টার উন্মোচন করেন।

অনুষ্ঠানে একটি অডিও ভিজুয়ালের মাধ্যমে সিনেমাটির থিম তুলে ধরা হয়। জানানো হয়, ২০২০ সালের ঈদুল আজহায় মুক্তি পাবে ‘অপারেশন সুন্দরবন’।

এরপরই ঘোষিত হয় তারকাদের নাম। প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করছেন রিয়াজ, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল রোশান ও তাসকিন রহমান। আছেন মনোজ প্রামানিক, সামিনা বাশার, দীপু ইমাম, এহসানুর রহমানসহ অনেকে

২০১৭ সালে মুক্তি পাওয়া ‘ঢাকা অ্যাটাক’-এর মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় দীপংকর দীপনের। ‘অপারেশন সুন্দরবন’ ছাড়াও তার হাতে রয়েছে ‘ঢাকা ২০৪০’। কল্প-বিজ্ঞানধর্মী সিনেমাটির দৃশ্যায়ন অনেকটাই শেষ হয়েছে। এতে অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশা, বাপ্পী চৌধুরী ও নুসরাত ফারিয়া।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*