প্রধান মেনু

কাপাসিয়ায় নতুন নেতৃত্বের পথচলা শুরু উদীচী শিল্পী গোষ্ঠীর

 আলিফ আরিফা হক, গাজীপুর  ।।
বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী কাপাসিয়া শাখা দ্বি-বার্ষিক সম্মেলনে সাংবাদিক নূরুল আমীন সিকদার কে সভাপতি ও মাস্টার মতিউর রহমানকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।
কমিটির অপর সদস্য হলেন সহ সভাপতি জাহাঙ্গীর হোসেন, সুশান্ত কুমার দেবনাথ , সহ সম্পাদক শ্যামল চন্দ্র দাস, কোধাধ্যক্ষ তাওহীদ হোসেন মিন্টু, সম্পাদক মন্ডলির সদস্য চম্পা রানী দাস, শোয়েব হোসেন, সাইদুল ইসলাম রনি,মানসুরা হাবিব খান হিমু,সদস্যরা হলেন আমজাত হোসেন, নাসিমা হালিম,রেদুয়ান আহমেদ, সাইফুল ইসলাম আক্তারুজ্জামান চৌধুরী, হুমায়ুন কবির ও বিল্লাহ হোসেন।
সকালে শোভাযাত্রা ও আলোচনা সভা হয়। কাপাসিয়া শাখার প্রস্তুতি কমিটির সভাপতি অধ্যাপক আমজাদ হোসেনের সভাপতিত্বে সস্মেলন উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংবাদিক কংকন নাগ,ঢাকা বিভাগের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য নিবাস দে,গাজীপুর জেলা সংসদের সভাপতি ডা.রতিশ কুমার দেবনাথ ও সাধারণ সম্পাদক মাধব আচার্য, গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি এম এ সালাম শান্ত, গাজীপুর জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক ও প্রধান শিক্ষক আশরাফুল আলম খান, বাংলাদেশ টেলিভশন ও বেতার শিল্পী মাসুমা সুলতানা সাথী, শাহজাহান শুভ,দিদারুল ইসলাম শিশির, মেহেদী হাসান, আনোয়ার আকতার,।
পরে মুজিব বর্ষ উপলক্ষে শিশুদের কুইজ প্রতিযোগিতায় বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। ..





উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*