প্রধান মেনু

শরণখোলায় প্রান্তিক জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নে নগদ অর্থ প্রদান

আলোরকোল ডেস্ক ।।

সাবেক সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী ও বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ মোজাম্মেল হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরলস পরিশ্রমে বাংলাদেশের সর্ব স্তরের জনগনের ভাগ্য উন্নয়ন হচ্ছে। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলেই সাধারণ মানুষ উপকৃত হয়। দেশ সামনে এগিয়ে যায়।


৯৬ সালের সরকার গঠন করে আমরা এ দেশের অবহেলিত বয়স্কদের জন্য বয়স্ক ভাতা, বিধবা নারীদের বিধবা ভাতা, প্রতিবন্ধীদের জন্য প্রতিবন্ধী ভাতা ও দেশের শ্রেষ্ঠ সন্তানদের জন্য মুক্তিযোদ্ধা ভাতা চালু করেছিলাম। বর্তমান সরকার প্রান্তিক ও অবহেলিত জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নে বিভিন্ন পরিকল্পনা বাস্তবায়ন করছে।

শনিবার প্রান্তিক জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন শীর্ষক প্রকল্পের অধীনে নগদ অর্থ বিতরণ উপলক্ষে জেলার শরণখোলায় এক অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষনে তিনি কথা বলেন। শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস সভায় সভাপতিত্ব করেন।

সকালে শরণখোলা উপজেলা পরিষদ অডিটরিয়মে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বাগেরহাটের সমাজ সেব অধিদপ্তরের উপ-পরিচালক এস,এম রফিকুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন আকন, রায়েন্দা সদর ইউনিয়ন চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন, আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম কালাম বক্তৃতা করেন।

এ সভায় শরণখোলার ৭০ জন ঋষি, ধোপা, কর্মকার, নরসুন্দর, বাঁশ বেত শিল্প, নকশী কাথা ও কুটির শিল্পের কারিগরের মধ্যে প্রত্যেককে নগদ ১৮ হাজার টাকা করে প্রায় ১২ লাখ টাকার নগদ অর্থ অনুদান দেয়া হয়।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*