প্রধান মেনু

অস্ত্র-ইয়াবা উদ্ধার

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ৩ মাদক ব্যবসায়ী নিহত

আলোরকোল ডেস্ক ।।

কক্সবাজারের টেকনাফে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তিন মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে এক লাখ ৪০ হাজার ইয়াবা, চারটি এলজি ও ২১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

গতকাল শনিবার গভীর রাতে উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুরের দুর্গম পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় র‌্যাবের সৈনিক মো. জাহাঙ্গীর ও কনস্টেবল মো. সোহেল আহত হয়েছেন।

নিহতরা হলেন- কক্সবাজার পৌরসভার চৌধুরী পাড়ার গবি সোলতানের ছেলে দিল মোহাম্মদ (৪২), একই এলাকার মো. ইউনুছের ছেলে রাশেদুল ইসলাম (২২) ও চট্টগ্রামের আমিরাবাদের মাস্টারহাট এলাকার আবুল কাশেমের ছেলে শহিদুল ইসলাম (৪২)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্প ইনর্চাজ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহাতাব এক্সবিএন জানান, শনিবার রাতে মাদক পাচারের খবরে বাহারছড়া শামলাপুরের দুর্গম পাহাড়ি এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযানে র‌্যাবের একটি বিশেষ টহল দল সেখানে যায়। এ সময় উপস্থিতি টের পেয়ে ইয়াবা কারবারিরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়।

বেশ কিছুক্ষণ গুলি বিনিময়ের পর ইয়াবা কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় তিনজনকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শংকর চন্দ্র দেবনাথ তাদের মৃত ঘোষণা করেন।

নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া চলছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*