প্রধান মেনু

৭১ টিভির খুলনা ব্যুরো প্রধান রকিবউদ্দিন পান্নুর উপর হামলার ঘটনায় মোংলায় মানববন্ধন

মোংলা প্রতিনিধি ।।
সংবাদ সংগ্রহকালে খুলনায় ৭১ টেলিভিশনের সাংবাদিক রকিবউদ্দিন পান্নুর উপর হামলার ঘটনার প্রতিবাদে ও হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মোংলায় মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে পৌর শহরের চৌধুরীর মোড়ে অনুষ্ঠিত এ মানববন্ধন স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা অংশ নেন। এ সময় বক্তারা সাংবাদিক পান্নুর উপর হামলাকীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিসহ ঘটনাস্থলে তাৎক্ষনিক উপস্থিত এক পুলিশ কর্মকর্তার অসৌজন্যমূলক আচরণেরও তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানান।

মানববন্ধনে বক্তব্য অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মোংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ভোরের কাগজ প্রতিনিধি মোঃ হাসান গাজী, সাবেক সাধারণ সম্পাদক ও মাছরাঙ্গা টেলিভিশনের প্রতিনিধি আমির হোসেন আমু, এনটিভি প্রতিনিধি আবু হোসাইন সুমন, এটিএন নিউজ প্রতিনিধি নিজাম উদ্দিন, একুশে টিভি প্রতিনিধি আবুল হাসান ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের নুর আলম শেখ।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারী রবিবার সকালে খুলনায় ওয়াসার ঝুঁিকপূর্ণ পাইপ লাইনের সংবাদ সংগ্রহ করতে গেলে চায়না ঠিকাদারী প্রতিষ্ঠানের লোকজন সংঘবদ্ধ হয়ে সাংবাদিক রকিবউদ্দিন পান্নু উপর অতর্কিত হামলা ও মারধরসহ ক্যামেরা ছিনিয়ে নিয়ে ভাংচুর করে। #






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*