প্রধান মেনু

১৬ বছর পর মোরেলগঞ্জ আ’লীগের কাউন্সিল সম্পন্ন

মোরেলগঞ্জ প্রতিনিধি ।।
দীর্ঘ ১৬ বছর পর রোববার অনুষ্ঠিত হয়েছে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলন শেষে সন্ধ্যার পরে নতুন কমিটি ঘোষণা করেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু।


দুপুরে পৌর পার্কে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে সম্মেলন উদ্ধোধন করেন জেলা আওয়ামীলীগ সভাপতি ও সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন। সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাড. আমিরুল আলম মিলন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পূণর্বাসন সম্পাদক সুজিত কুমার নন্দি, কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াজুল কবির কাওছার, জেলা আ.লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু, উপজেলা চেয়ারম্যান অ্যাড: মো. শাহ-ই আলম বাচ্চু, পৌর মেয়র অ্যাড: মনিরুল হক তালুকদার প্রমুখ।
প্রথম পর্বের শেষে বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করা করে নতুন কমিটির প্রার্থীদের নাম প্রস্তাব করা হয়। সভাপতি পদে অ্যাড. আমিরুল আলম মিলন ও লিয়াকত আলী ২ জনের নাম প্রস্তাব করা হয়।

সাধারণ সম্পাদক পদে ৪ জনের নাম প্রস্তাব করা হয়েছে। এঁরা হলেন এম এমদাদুল হক , এস এম মনিরুল হক তালুকদার, মহামুদ আলী ও শাহবুদ্দিন তালুকদার।

সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে নতুন কমিটির সভাপতি অ্যাড. আমিরুল আলম মিলন ও সাধারণ সম্পাদক এম এমদাদুল হক’র নাম ঘোষণা করেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু।

 






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*