প্রধান মেনু

হিলিতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা

হিলি প্রতিনিধি।।
দিনাজপুরের হাকিমপুরে হিলিতে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলাহিলি পাইলট উচ্চবিদ্যালয় স্কুল এন্ড কলেজ মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফাইনাল খেলায় যে দুটি দল অংশ গ্রহন করেন তারা হলেন- চেংগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় ও গোবিন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়।
খেলায় চেংগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় ট্রাইব্রেকারে ৩-২ গোলে গোবিন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।

অপর দিকে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফাইনাল খেলায় যে দুটি দল অংশ গ্রহন করেন তারা হলেন- নওপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও নয়ানগর সরকারী প্রাথমিক বিদ্যালয়।
খেলায় ট্রাইবেকারে নওপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ০৪-০২ গোলে নয়ানগর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চাম্পিয়ন হয়।
খেলায় উপজেলার ১০টি সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল অংশগ্রহন করে। বাংলাহিলি ১ নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কাব দল এই খেলায় সার্বিক সহযোগীতা করে।
খেলা শেষে উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ নুর-এ আলম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন।

অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহীন, ইউপি চেয়ারম্যান সদরুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, ইন্সট্রাক্টর মোঃ বদরুল মিল্লাত, বাংলাহিলি ১ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মহিদুল ইসলামসহ উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের প্রধান / সহকারী শিক্ষকরা উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে বিজয়ীদের মাঝে ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন।

মিজানুর রহমান মিজান
হিলি,দিনাজপুর
০১৭১৬৬৭৪৮৭৯






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*