প্রধান মেনু

স্বরূপকাঠীতে কমিউনিটি পুলিশিং সভা ও ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

 
বদরুজ্জামান সুজন, নেছারাবাদ  (পিরোজপুর) ।।
 নেছারাবাদ থানা প্রশাসনের উদ্যোগে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও জঙ্গি সন্ত্রাস প্রতিরোধে কমিউনিটি পুলিশিং ও ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত হয়েছে।
২৭ নভেম্বর বুধবার  বিকাল ৩টায় নেছারাবাদ থানা কম্পাউন্ডে এ ওপেন হাউজ ডে সভার আয়োজন করেন বাংলাদেশ পুলিশ নেছারাবাদ থানা কতৃপক্ষ।পৌর মেয়র জনাব মোঃ গোলাম কবিরের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার জনাব হায়াতুল ইসলাম খান পিরোজপুর।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোল্লা আজাদ হোসেন অতিরিক্ত পুলিশ সুপার পিরোজপুর, সহকারি পুলিশ সুপার নেছারাবাদ কাউখালি সার্কেল জনাব রিয়াজ উদ্দিন পিপিএম, নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বাবু, নেছারাবাদ উপজেলা ভাইস চেয়ারম্যান রনি দত্ত জয়,মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান, নেছারাবাদ উপজেলা আওয়ামীলীগের সভাপতি
জনাব হামিদুর রহমান, সাধারণ সম্পাদক এস এম ফুয়াদ, জেলা কৃষক লীগের সদস্য ও নেছারাবাদ উপজেলা পুজা পরিষদের সভাপতি বাবু শশঙ্ক রঞ্জন সমদ্দার, স্বরূপকাঠি প্রেসক্লাবের সভাপতি শিশির কর্মকার এছাড়া নেছারাবাদ উপজেলা বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, মসজিদের ইমামসহ সহ  নেছারাবাদ উপজেলার সাধারণ জনগন। 
প্রধান অতিথি জনাব হায়াতুল ইসলাম খান সকলের বক্তব্য মনোযোগ সহকারে সোনেন এবং  তার বক্তব্যে  তিনি বলেন, মাদক দেশের জন্য অভিশাপ,মাদকের পাশাপাশি বাল্য বিবাহ,জঙ্গি-সন্ত্রাস প্রতিরোধে সকলের সহযোগিতা থাকা দরকার।
তিনি আরও বলেন মাদক সমাজের, পরিবার ও দেশের ক্ষতি সাধন করে।
তিনি পুলিশের উদ্দেশ্য বলেন আপনারা জনগনের বন্ধু, সাধরণ জনগন যেন অহেতুক থানায় এসে হয়রানির স্বীকার না হয়। এদিকে অনুষ্টানের সূচনা বক্তব্য রাখেন নেছারাবাদ থানার বর্তমান ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার।
প্রেস ক্লাবের সাবেক সভাপতি গোলাম মোস্তফা নেছারাবাদের কয়েকটি স্থানের নাম উল্লেখ করে বলেন ,সেখানে মাদক সহ অনেক ধরনের অপরাধ সংঘটিত হয়ে থাকে ঐসমস্ত স্থানে পুলিশের নজরদারি কামনা করেন।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সাবেক মহিলা পরিষদের নেত্রী নাসিমা  , জলাবাড়ীর  ইউ পি সদস্য আবুল বাসার, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক  শেখ মোঃ নূরুল ইসলাম, গুয়ারেখা ইউনিয়নের চেয়ারম্যান বাবু শুভ্রত ঠাকুর, মহিলা নেত্রী  মিরা রানি চৌধুরী প্রমুখ।





উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*