প্রধান মেনু

স্ত্রীর মাথার চুল কেটে দেয়ার অভিযোগ স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে

আলোরকোল ডেস্ক ।।

নওগাঁর সাপাহারে অসামাজিক কাজে রাজি না হওয়ায় স্ত্রীর মাথার চুল কেটে দিয়ে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে।

মঙ্গলবার দুপুরে নির্যাতিতা ওই গৃহবধূকে উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার পর স্বামী রফিকুল ইসলাম এবং তার শাশুড়ি রাজিয়া বিবি পলাতক রয়েছে। শনিবার উপজেলার হাঁপানিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, গত দেড় বছর পূর্বে উপজেলার হাঁপানিয়া গ্রামের হোসেন আলীর ছেলে রফিকুল ইসলামের সঙ্গে চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলার চাঁনপুর সাহেব গ্রামের ওই গৃহবধূর (৩৩) বিয়ে হয়। বিয়ের পর দুতিন মাস ভালোভাবেই কেটেছে তাদের দাম্পত্য জীবন।

এরপর ওই গৃহবধূকে স্বামী রফিকুল ও শাশুড়ি রাজিয়ার মানসিক ও শারীরিক নির্যাতন করত। গত ২৩ মে উপজেলার স্বামী রফিকুল তার স্ত্রীকে দিয়ে অসামাজিক কাজে লিপ্ত হয়ে অর্থ উপার্জন করার জন্য চাপ সৃষ্টি করে। এতে রাজি না হওয়ায় ওই গৃহবধূকে নির্যাতন ও মাথার চুল কেটে ফেলে পাষণ্ড স্বামী।

এর পর দুইদিন তাকে বাড়ি হতে বের হতে দেয়া হয়নি। ঘটনাটি ধামাচাপা দিতে বিভিন্ন ভাবে ভয়ভীতি ও হুমকি দেয়া হয়। সোমবার বিকেলে ওই গৃহবধূ বাড়ি থেকে পালিয়ে যাওয়ার পর বিষয়টি প্রকাশ পায়। এরপর থেকেই গৃহবধূর স্বামী ও শাশুড়ি পলাতক রয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি।

সাপাহার থানার ওসি আবদুল হাই বলেন, নির্যাতিতা ওই গৃহবধূ হাসপাতালে ভর্তি রয়েছে। বর্তমানে তার কোনো অভিভাবক না থাকায় থানায় দায়ের হয়নি। তবে গৃহবধূর বাবা গ্রাম থেকে এসে থানায় মামলা করবেন বলে জানা গেছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*