প্রধান মেনু

সুন্দরবনে মুক্তিপণ দিতে না পারায় এক জেলেকে কুপিয়েছে বনদস্যুরা

 

মোংলা  প্রতিনিধি ।।
মুক্তিপণ দিতে না পারায় সুন্দরবনে এক জেলেকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে বনদস্যুরা। মঙ্গলবার দুপুরে বনের পদ্মাবতী খাল এলাকা থেকে আহত জেলেকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় জেলেরা জানায়, মো: সেলিম কাশেম (৪৮) নামের এ জেলে দীর্ঘদিন ধরে সুন্দরবনে মাছ ধরে আসছিল। এবার বনে যাওয়ার পর মুক্তিপণের দাবীতে একদল বনদস্যু তাকে আটক রেখে নির্যাতন করতে থাকে। কিন্তু ওই জেলে পরিবারের পক্ষ থেকে মুক্তিপণ না দেয়ায় দস্যুরা ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার তার সারা শরীরে কুপিয়ে বনের পদ্মাবতী খাল পাড়ে ফেলে রেখে যায়। পরে খবর পেয়ে মঙ্গলবার দুপুরে মোংলা কোস্ট গার্ড পশ্চিম জোনের সদস্যরা ঘটনাস্থল থেকে গুরুতর আহত ওই জেলেকে উদ্ধার করে মোংলার চিলা ইউনিয়নের জয়মনিরঘোল গ্রামের জেলেদের কাছে তুলে দেয়। এ সময় স্থানীয় জেলেরা আহত ওই জেলেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত জেলে বাগেরহাটের ফকিরহাট উপজেলার কাটাখালী গ্রামের খোকন খানের ছেলে। তবে তিনি মোংলা পৌর শহরের সিগনাল টাওয়ার এলাকায় বসবাস করতেন বলে জানিয়েছেন স্থানীয় জেলেরা।
এ বিষয়ে মোংলা থানার এএসআই বিশ্বজিৎ কুমার বলেন, হাসপাতালে ভর্তি জেলে সেলিশ কাশেমের শরীরের বিভিন্নস্থানে অনেকগুলো ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তার বাম হাতের কবজি পড়ে গেছে, অপর হাতসহ ঘাড়, চোয়ালে, গলা ও পিঠে কুপানোর মারাত্মক জখম চিহ্ন রয়েছে। তার পরিবারের সাথে খোজ খবর নিয়ে প্রকৃত ঘটনার বিষয়ে জানার চেষ্টা চলছে বলেও জানান তিনি। #

 






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*