প্রধান মেনু

সারোয়ার খানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

আলোরকোল ডেস্ক।।
দৈনিক তথ্য  পরিবারের আয়োজনে  বহুল প্রচারিত দৈনিক তথ্য’র সম্পাদক মন্ডলীর প্রয়াত সভাপতি দানবীর মরহুম আলহাজ্ব সারোয়ার খানের অষ্টম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল শুক্রবার বাদ মাগরিব অনুষ্ঠিত হয় তথ্য ভবনে ।
দৈনিক তথ্য’র সম্পাদক মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে ও বার্তা সম্পাদক নূর হাসান জনির সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন খুলনা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক তথ্য’র প্রধান প্রতিবেদক হাসান আহমেদ মোল্যা।
এ সময়ে উপস্থিত ছিলেন দৈনিক তথ্য’র নির্বাহী সম্পাদক আলহাজ্ব শামীম আজাদ, ষ্টাফ রিপোর্টার এস এম ফরিদ রানা, হাসানুর রহমান তানজির, আল আমিন সিকদার, শাহ-আরাফাত রাহীব, আলামিন শেখ, প্রান্ত বিশ্বাস, ভ্রাম্যমান প্রতিনিধি আলহাজ্ব পিন্টু সিকদার, সিটি রিপোর্টর আসাদুজ্জামান আসাদ,ফটো সাংবাদিক সাগর সরকার, শেখ জিকু আলম, সালমান হেলাল সহ তথ্য পরিবারের সকল সদস্য বৃন্দ। সার্বিক তত্বাবধানে ছিলেন দৈনিক তথ্য’র ব্যবস্থাপক কে এম হাসিবুর রহমান। দোয়া পরিচালনা করেন কুদরতিয়া জামে মসজিদের মুয়াজ্জিন তরিকুল ইসলাম।
আলোচনা সভায় বক্তারা বলেন, আলহাজ্ব সারোয়ার খান আমৃত্যু মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তার মত দানবীর এ সমাজে বিরল। তার আদর্শকে ধারণ করে মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানান বক্তারা।





উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*