প্রধান মেনু

সম্মাননা পেলেন সাংবাদিক মইনুল ইসলাম

বাগেরহাট প্রতিনিধি ।।
গুণী সাংবাদিক হিসেবে সম্মাননা পেলেন একুশে টেলিভিশনের বাগেরহাট জেলা প্রতিনিধি এইচ এম মইনুল ইসলাম। সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য বাংলাদেশ সংস্কৃতি পরিষদ (বাসপ) বিভিন্ন পেশার ১৪ জন গুণী মানুষকে এ সম্মাননা প্রদান করেন।বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর তোপখানা রোডস্থ শিশু কল্যাণ মিলনায়তনে ১৪২৬ বাংলা নববর্ষ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে সম্মাননা প্রাপ্তদের হাতে ক্রেস্ট তুলে দেন গীতিকার ও চিত্রপরিচালক গাজী মাজহারুল আনোয়ার।

বাসপ-এর চেয়ারম্যান কবি রানা হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন বেঙ্গল, মুক্তিযোদ্ধা এম সানোয়ার হোসেন, মো. ওবায়দুল হক, বীর মুক্তিযোদ্ধা মূর্তুজা আলী চৌধুরী, কেটিভি বাংলার চেয়ারম্যান মামুনুর হাসান টিপু, এ্যাডভোকেট গোলাম কিবরিয়া, সাংবাদিক নূরুল ইসলাম, আমিনুল ইসলাম টুববুস, কবি শাহীন রেজা, চিত্রপরিচালক শাহ্ আলম মন্ডল, কবি শান্তনা মিঠু প্রমুখ।

বাগেরহাটের প্রতিথযশা সাংবাদিক মইনুল ইসলাম ৯০ এর দশক থেকে সাংবাদিকতা শুরু করেন। তিনি পাক্ষিক সিডরের সম্পাদক এবং একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধির দায়িত্ব পালন করছেন। তিনি জাপান, দক্ষিণ কোরিয়া, ভারতসহ পৃথিবীর বিভিন্ন দেশ ভ্রমণ করেছেন।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*