প্রধান মেনু

শ্রীপুরে এসএসসি পরীক্ষার্থীদের জন্য দোয়া অনুষ্ঠিত

  মোঃ আবু তাহের ,গাজীপুর ।।

গাজীপুরের শ্রীপুর (২৭ জানুয়ারি রোজ সোমবার) শ্রীপুর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের এস.এস সি পরীক্ষাথীদের বিদায় অনুষ্ঠান উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল  অনুষ্ঠিত হয়।

উক্ত বিদায় ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে সকল ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে অতিথিরা দিকনির্দেশনামূলক বক্তব্যে বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার দেশনেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে  সকল ছাত্র-ছাত্রীর জন্য শিক্ষা ব্যবস্থা অনেক সহজ করে দিয়েছে স্বল্প খরচে সুশিক্ষায় শিক্ষিত করাই এখন সরকারের মূল লক্ষ্য। এবং স্কুলের বেতন ও শিক্ষা খরচের টাকার জন্য কোন ছাত্র-ছাত্রী যেন লেখাপড়া থেকে বঞ্চিত না হয় তাই সকল শিক্ষকদের প্রতি সকল ছাত্র-ছাত্রীদের খেয়াল রাখার  অনুরোধ রাখেন এবং সকল ছাত্র-ছাত্রীদের জন্য মঙ্গল কামনা করেন  অতিথিবৃন্দরা।

উক্ত অনুষ্ঠানে অতিথিবৃন্দ হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শ্রীপুর পৌর মেয়র  আলহাজ্ব মোঃ আনিসুর রহমান, শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মাহাতাব উদ্দিন, গাজীপুর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবীর হিমু।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, শ্রীপুর পৌর আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক মোঃ নূরে আলম মোল্লা ,শ্রীপুর উপজেলা যুবলীগ নেতা সেলিম শেখ, ও শ্রীপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও শ্রীপুর উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষকবৃন্দ ও ছাত্র-ছাত্রীদের অভিভাবকবৃন্দ।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*