প্রধান মেনু

শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে মোড়েলগঞ্জ বর্নাঢ্য র‌্যালী

এম.পলাশ শরীফ, মোড়েলগঞ্জ ।।

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী বিশ্ব নেত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন পালন উপলক্ষে উপজেলা ও পৌর আওয়ামীলীগ সহ সহযোগী সংগঠনের উদ্যোগে এক বনাঢ্য র‌্যালী আলোচনা সভা দোয়া মিলাদ মহফিল ও আনুষ্ঠানিকভাবে কেক কাটা হয়েছে।

শনিবার সন্ধ্যা ৭টায় দলীয় কার্যলয় থেকে এক বনাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আ.লীগ কার্যালয়ে আলোচনা সভায় বক্তব্য রাখেন বাগেরহাট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি উপজেলা চেয়ারম্যান এ্যাড. শাহ-ই আলম বাচ্চু, সাধারণ সম্পাদক এমএমদাদুল হক, জেলা পরিষদ সদস্য সহ-সভাপতি অধ্যক্ষ শাহাবুদ্দিন তালুকদার, জেলা পরিষদ সদস্য অধ্যাপিকা আফরোজা আক্তার লিনা, ভাইস চেয়ারম্যান

মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, আ.লীগ নেতা হারুন অর রশীদ, মাষ্টার সাইদুর রহমান, চেয়ারম্যান মাহমুদ আলী, তাতীলীগ সভাপতি মো. হাসানুজ্জামান বাবুসহ বিভিন্ন সংগঠনের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সভা শেষে এক দোয়া অনুষ্ঠান ও কেক কাটা হয়।

অপরদিকে: পুটিখালী ইউনিয়ন আ.লীগের আয়োজনে দলীয় কার্যলয়ে আলোচনা সভা দোয়া অনুষ্ঠান কেক কাটেন নেতৃবৃন্দ। এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন আ.লীগের সভাপতি মাওলানা আব্দুল কাদের, সহ-সভাপতি মো. আবুল বাশার, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ শাকিল, ছাত্রলীগ সাধারণ সম্পাদক খলিলুর রহমান ও ইউপি সদস্য শহিদুল ইসলাম মল্লিক।

         দৈবজ্ঞহাটীতে শেখ হাসিনার জন্মদিন পালিত
                               

মোড়েলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটী ইউনিয়ন আওয়ামীলীগ ও অংঙ্গসংঠনের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন পালন করা হয়।

দৈবজ্ঞহাটী বিএম মডেল স্কুল মিলায়তায়নে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ কিসলুর রহমানের সভাপতিত্বে উক্ত জন্মদিন উৎযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাগেরহাট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও মোড়েলগঞ্জ উপজেলা চেয়ারম্যান এ্যাড. গোলাম মোস্তফা মন্টু, ইউনিয়ন আওয়ামীলীগ সহ সভাপতি ড. মিজানুর রহমান মিন্টু, ভারপ্রাপ্ত সম্পাদক শেখ ফারুক আহমেদ, আ.লীগ নেতা খান হাফিজুর রহমান,

মোঃ সামছুর রহমান মল্লিক, সরদান শাহাদাৎ হোসেন, ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন মল্লিক,স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আকন হাবিুর রহমান, শ্রমিকলীগ সভাপতি মোঃ শুকুর হালদার, জাতীয় শ্রমিকলীগের যুগ্ন সাধারন সম্পাদক তালুকদার জুয়েল প্রমুখ।

একই সময়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি ও সাংসদ শেখ হেলাল উদ্দিনের মাতা রাজিয়া বেগমর অসুুস্থ্যতা জনিত কারনে সিংঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মিলাদ মাহাফিল ও তাবারক বিতরণ করা হয়। #






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*