প্রধান মেনু

শরনখোলা উপজেলা পরিষদ পাড়ার ৩ অফিসে চুরি

আলোরকোল ডেস্ক ।।
বাগেরহাটের শরনখোলা উপজেলা প্রসাশন পাড়ায় গন চুরি সংঘঠিত হয়েছে।
৪ ,ফেব্রুয়রি (সোমবার ) গভীর রাতে একাধিক অফিসের তালা ভেঙ্গে একটি সংঘবদ্ব চক্র এ ঘটনা ঘটায়। যার ফলে উপজেলা ক্যাম্পাসের বিভিন্ন দপ্তরে কর্মরতদের মাঝে আতংক বিরাজ করছে ।

খোঁজ নিয়ে জানাগেছে,(সোমবার) রাতে উপজেলা প্রাথমিক শিক্ষা , যুব উন্নয়ন ও পল্লী দারিদ্র অফিসের একাধিক কক্ষের তালা ভেঙ্গে প্রয়োজনীয় ফাইল পত্র তছনছ করেন চোরেরা । উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আশ্রাফুল ইসলাম বলেন ,প্রতি দিনের মতো তার অফিসের ষ্টাফ রফিকুল ইসলাম তৃতীয় তলার মুল গেইট খুলে ভিতরে ঢুকে সব কটি রুমের দরজা খোলা দেখতে পান ।

এবং সাথে সাথে আমাকে অবহিত করেন । পরবর্তীতে অন্য অন্য অফিসের একই খবর শুনতে পাই । পরে খবর পেয়ে ইএনও স্যার ঘটনাস্থল পরিদর্শন করেন ।

এ বিষয়ে শরনখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) এস কে আব্দুল্লাহ আল সাইয়েদ বলেন ,খবর পেয়ে ওই অফিস গুলো সরেজমিনে পরিদর্শন করা হয়েছে এবং আইনগত ব্যাবস্থা নেয়া হবে ।

 উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন বলেন ,বিষয়টি নিয়ে জরুরী বৈঠক করা হবে এবং যে সকল অফিসের নাইট গার্ড (পাহারাদার) নেই । তাদের বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে । পাশাপাশি গন চুরির বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে ।

উল্লেখ্য, এর আগে ২০১৯ সালে প্রশাসন পাড়ার সমাজ সেবা ,একটি বাড়ি -একটি খামার সহ পরিসংখ্যান কার্যালয়ে চুরি সংগঠিত হলেও কোন এ  পর্যন্ত রহস্য উৎঘাটন করতে পারেনি প্রসাশন ।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*