প্রধান মেনু

শরনখোলায় তাফালবাড়ি স্কুল এ্যান্ড কলেজে প্রশাসনের সচেতন সভা

আলোরকোল ডেস্ক ।।
বাগেরহাটের শরনখোলায় ডেঙ্গুজ্বর, গুজব, নারীনির্যাতন ও মাদকের বিস্তার প্রতিরোধে শিক্ষার্থীদের নিয়ে সচেতন সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে তাফালবাড়ি স্কুল এ্যান্ড কলেজ মিলনায়তনে বুধবার বেলা ১১ টায় এ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ মানিক চাঁদ রায়ের সভাপতিত্বে মাস্টার শহিদুল ইসলাম খানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মূল বক্তব্য উপস্থাপন করেন শরণখোলা উপজেলা নির্বাহী অফিসার লিংকন বিশ্বাস, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস- চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুজ্জামান খান, ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন, শিক্ষক ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক নজরুল ইসলাম আকন।

বক্তারা এডিস মশার আক্রমন, ডেঙ্গুজ্বরে করনীয় সম্পর্কে এবং ছেলে ধরা সহ যাবতীয় গুজবে কান না দিতে, মাদক থেকে দূরে থাকতে শিক্ষার্থীদের পরামর্শ দান করেন।

এর আগে রায়েন্দা পাইলট সরকারী মাধ্যমিক বিদ্যালয়, আর কে ডি এস বালিকা মাধ্যমিক বিদ্যালয়, আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়, সুন্দরবন মাধ্যমিক বিদ্যালয়, আইডিয়াল ইনস্টিটিউট সহ বিভিন্ন প্রতিষ্ঠানে সচেতনতা মূলক এ সভার আয়োজন করা হয়।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*