প্রধান মেনু

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল অনিয়ম দূর্নীতির বিরুদ্ধে মানব বন্ধন

নজরুল ইসলাম আকন ।।
বাগেরহাটের শরণখোলায় উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সের সকল অনিয়ম ও ডাক্তার সংকট নিরসনের দাবীতে মানব বন্ধন ও পথ সভা করা হয়েছে।

উপজেলার পাঁচ রাস্তার মোড় এলাকায় বেলা ১০ টায় “আদর্শ মানব কল্যান সংস্থা” নামের একটি সংগঠন এ মানব বন্ধনের আয়োজন করে। আধাঘন্টা ব্যাপী অনুষ্টিত মানব বন্ধনে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ গ্রহন করেন।

মানব বন্ধনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান চিকিৎসক টি এইচ এ জামাল হোসেন শোভনের দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে কথা বলেন বক্তারা, বক্তার বলেন, অফিস টাইমে রুগী দেখে ভিজিট গ্রহন করা, অধীনস্থদের কাছ থেকে অনৈতিক সুবিধা গ্রহন করা এবং

অপ্রয়োজনীয় টেস্ট দিয়ে দরিদ্র রোগীদের হয়রানী করা এবং প্যাথলজি গুলো থেকে মোটা অংকের পার্সেন্টিজ গ্রহন করা এ ছাড়া অফিসিয়াল টাইমে রোগী না দেখে অষুধ কোম্পানীর প্রতিনিধিদের সময় দেয়ার নানা অভিযোগ বন্ধ করতে হবে।

আগামী ৪৮ ঘন্টার মধ্যে তাদের এ দাবী মেনে নেওয়া না হলে জনগন নিয়ে হাসপাতাল ঘেরাও করার হুমকি দেন বক্তারা। এ সময় তারা দ্রুত চিকিৎসক সংকট নিরসনের দাবী জানান সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে।

মানব বন্ধনে বক্তব্য রাখেন, মুক্তি যোদ্ধা আবু জাফর জব্বার, আদর্শ মানব কল্যান সোসাইটির উপজেলা সভাপতি সিকদার জাহাঙ্গীর আলম, সম্পাদিকা সুরাইয়া আক্তার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক খাইরুল ইসলাম, শরনখোলা সরকারী কলেজ ছাত্রলীগ নেতা সাব্বির হোসেন।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*