প্রধান মেনু

অদক্ষ ড্রাইভারের কারনে মাত্র ৯দিনের মাথায়

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ডবয়ের হাতে নতুন এম্বুলেন্সটি দুর্ঘটনার কবলে, আহত-৩

 আলোরকোল ডেস্ক ।।
শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন এম্বুলেন্সটি চালু হওয়ার মাত্র ৯দিনের মাথায় হাসপাতালের ওয়ার্ডবয়ের হাতে দুর্ঘটনায় পতিত হয়ে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে।

এতে ওই ওয়ার্ডবয় আসাদুজ্জামান, হাসপাতালের স্টাফ মাসুম ও ধীরগতি কফি হাউজের মালিক আবু সালেহ্ আহত হয়েছে।
আজ সোমবার (২৬আগস্ট) ভোর ৬.৩০ মিনিটে খুলনায় রোগী নেয়ার জন্য পাহলানবাড়ি যাবার পথে নলবুনিয়া এলাকার সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

এম্বুলেন্সটি সড়কের বাইরে নেমে গাছের সঙ্গে ধাক্কা খেলে গাড়ির সামনের বেশ কিছু অংশ দুমড়ে মুচড়ে যায় এবং গ্লাস ভেঙ্গাসহ ভিবিন্ন ক্ষতি হয় বলে জানাগেছে। এতে প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ধরনা করা হচ্ছে ।


সিড়র ও আইলা বিধ্বস্থ  শরণখোলার সুবিদা বঞ্চিত দেড়লক্ষ মানুষের স্বাস্থ্য সেবা দেয়ার জন্য সংসদ সদস্য আলহাজ্ব ডা. মোজাম্মেল হোসেনের প্রচেস্টায় স্বাস্থ্য মন্ত্রনালয় নতুন এ এম্বুলেন্সটি শরণখোলা হাসপাতালের জন্য বরাদ্ধ দেন। কিন্তু হাসপাতালের ওয়ার্ডবয় আসাদুজ্জামান এম্বুলেন্সটি  ড্রাইভ করার  কারনে  ব্যাপক ক্ষতির সম্মুক্ষিন হয় ।

হাসপাতাল সূত্রে জানাযায় , অবসরে যাবার পূর্বে পুরনো  এম্বুলেন্সটিকে ভালো অবস্থায় হাসপাতাল কর্তপক্ষকে বুজিয়ে দিয়ে যায় ড্রাইভার জাকির হোসেন  । কিন্তু   ওয়ার্ডবয় আসাদুজ্জামান ওই গাড়ীটিও নস্ট করেছে বলে অভিযোগ রয়েছে ।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য পঃপঃ কর্মকর্তার সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেস্টা করলে তাকে পাওয়া যায়নি ।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*