প্রধান মেনু

শরণখোলা ডিএসকের প্রকল্প সমাপ্তি করণ সভা অনুষ্টিত

আলোরকোল ডেস্ক ।।
শরনখোলা উপজেলার বিপদাপন্ন জনগোষ্টির দূর্যোগ ঝুকি হ্রাস ও জলবায়ুর সাথে খাপ খাওয়ানো সহ টেকসই জীবন জিবিকার মান উন্নয়ন প্রকল্প’র সমাপ্তিকরণ সভা অনুষ্ঠিত হয়েছে ।
কেএনএইচ-বিএমজেড’র অর্থায়নে ডিএসকে কর্তৃক বাস্তবায়িত এ সভা বুধবার ৪ সেপ্টেম্বর অগ্রদ্রæত ফাউন্ডেশনের হলরুমে অনুষ্ঠিত হয় ।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রায়েন্দা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরণখোলা উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান রাহিমা আক্তার হাসি , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধানসাগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুল হোসেন টিপু , কেএনএইচ বাংলাদেশ এর কান্ট্রি সমন্বয়কারী মারুফ রুমি মমতাজ,উপজেলা

কৃষি অফিসার সৌমিত্র সরকার, ডিএসকের যুগ্ম পরিচালক এলিসন সুব্রত বাড়ৈ, ডিএসকে কেএনএইচ-বিএমজেড প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মোঃ মর্তুজ আলী,মীর সরোয়ার হোসেন নির্বাহী পরিচালক গনশক্তি কেন্দ্র

শরণখোলা, সিনিয়র ম্যানেজার সঞ্জিত সরকার, প্রকল্প ব্যবস্থাপক আব্দুস সাত্তারসহ প্রকল্পের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ ।

অনুষ্ঠান শেষে সুন্দরবন মহিলা উন্নয়ন সংগঠন এর সহ-সভানেত্রী সন্ধারানী সহ অন্যান্য সদস্যদের কাছে সংগঠনের সকল ডকুমেন্ট হস্তান্তর করা হয় এবং সন্মননা ক্রেষ্ট প্রদান করা হয়।
আনুষ্ঠানটি সঞ্চলনা করেন মো. সোহেল গাজী ও সাথী আক্তার ।।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*