প্রধান মেনু

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেছেন

শরণখোলা উপজেলা বিএনপির সভাপতির জানাজা সম্পন্ন , নেতাকর্মীদের শোক প্রকাশ

 

 আলোরকোল ডেস্ক ।।
শরণখোলা উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব কামাল হোসেন তালুকদার (৬৫) ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মঙ্গলবার সন্ধ্যায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।

গত ৯ আগষ্ট তিনি তীব্র জ্বর ও কাশি নিয়ে হাসপাতালে ভর্তি হন। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর থাইরয়েড ক্যান্সার ও কিডনি রোগের চিকিৎসা করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কামাল তালুকদার ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেন। কামাল হোসেন শরণখোলা উপজেলার বরফমিল মালিক সমিতির সভাপতি।

প্রবাসে থাকাকালে তিনি সুইডেন বিএনপির শাখার সভাপতি ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, তিন ছেলে, তিন মেয়ে, আত্মীয় স্বজন, গুনগ্রাহী ও দলীয় অসংখ্য নেতা কর্মী রেখে গেছেন। কমাল তালুকদারের আকস্মিক মৃত্যুতে বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা গভীর শোক জ্ঞাপন ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এদিকে, বৃহস্পতিবার সকালে অনুষ্ঠিত তার জানাজা নামাজে দলীয় হাজার হাজার নেতা কর্মী ও এলাকাবাসী অংশগ্রহন করেন।
জানাজা নামাজ পূর্ব আলোচনায় বক্তৃতা করেন বাগেরহাট জেলা বিএনপির সহ-সভাপতি এসকেন্দার হোসেন, সাংগঠনিক সম্পাদক মোজাফর রহমান আলম ও অহেদুল ইসলাম পল্টু, যুগ্ম সাধারন সম্পাদক খাঁন মতিয়ার রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন পঞ্চায়েত, শরণখোলা সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ নূরুল আলম ফকির, সিলেট সরকারি এমসি কলেজের সহযোগি অধ্যাপক আবুল কালাম আজাদ, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত

সভাপতি ডা. শফিকুল ইসলাম বাবুল, সাধারন সম্পাদক মোল্লা ইসাহাক আলী, সাংগঠনিক সম্পাদক গোলাম রসুল ইউসুব, উপজেলা আওয়ামলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক অধ্যাপক সাব্বির আহম্মেদ মুক্তা, সহ-সভাপতি এম এ রশিদ আকন, সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব সাইফুল ইসলাম খোকন, জেলা যুবদলের সাধারন সম্পাদক সুজন মোল্লা, সাবেক সভাপতি

মেহেবুবুল হক কিােশার, মোরেলগঞ্জ উপজেলা বিএনপির সাধারন সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, পৌর বিএনপির সভাপতি আঃ মজিদ জব্বার, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মেজবাহ উদ্দিন খোকন, উপজেলা যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক মধু তালুকদার, নাজমুল আহসান গাজী শিমুল ও মসজিদের খতিব মাওলানা আনোয়ারুল করিম।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*