প্রধান মেনু

ঈদুল আযহা উপলক্ষ্যে

শরণখোলা উপজেলায় ৬ হাজার ৭৪৪ পরিবার পাচ্ছেন বিশেষ ভিজিএফ’র চাল

আলোরকোল ডেস্ক ।।

বাগেরহাটের শরণখোলা উপজেলায় এবারে ঈদ-উল-আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর দেওয়া বিশেষ বরাদ্ধের ভিজিএফ’এর চাল পাচ্ছেন ৬৭৪৪ অতিদরিদ্র পরিবার।
বৃহস্পতিবার থেকে ৪টি ইউনিয়ন সহ পৌর শহরে চাল বিতরণ চলমান রয়েছে। উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানাগেছে, এবারে ঈদ-উল আযহা উপলক্ষে এ উপজেলায় ধানসাগর ইউনিয়ন, খোন্তাকাটা, রায়েন্দা ও সাউথখালী ইউনিয়ন।

বিশেষ ভিজিএফের চাল বরাদ্ধ হয়েছে ২৬৯.৭৬০ মেট্রকটন। এ চাল পাচ্ছেন ৬ হাজার ৭৪৪ হতদরিদ্র পরিবার।
খোন্তাকাট ইউনিয়নে আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করেন শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস। এ সময় তার সাথে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. নাসির উদ্দিন সহ চেয়ারম্যান, মেম্বরবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

খোন্তাকাটা ইউনিয়নের সুবিধাভোগী মজিবর খন্দকার বলেন, বর্তমান সরকার প্রধানমন্ত্রী সবসময় গবিরের কথা ভাবেন এবং বিভিন্ন সহায়তা দিয়ে থাকেন।
এসব দরিদ্র ও হতদরিদ্র প্রতিটি পরিবারের মাঝে ১৫ কেজি করে চাল বিতরণ প্রক্রিয়া ঈদের পূর্ব মুর্হুত পর্যন্ত চলমান থাকবে বলে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. নাসির উদ্দিন জানিয়েছেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস জানান, অতি দারিদ্রদের জন্য বর্তমান সরকারের সামাজিক বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে সামাজিক নিরাপত্তা বেষ্টনী কার্যক্রম ভালনারেবল গ্রুপ ফিডিং (ভিজিএফ) কর্মসূচির আওতায় সাধারণ মানুষ এ সুবিধা পেয়ে আসছেন। #






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*