প্রধান মেনু

শরণখোলায় ২টি হরিণের চামড়া ও ২টি শিং উদ্ধার

 

শরণখোলা (বাগেরহাট)প্রতিনিধিঃ
বাগেরহাটের শরণখোলায় বৃহস্পতিবার (২৬ মে) ভোররাতে উপজেলার উত্তর রাজাপুর গ্রাম থেকে দুইটি হরিণের চামড়া ও দুইটি শিং উদ্ধার করেছে বাগেরহাটের গোয়েন্দা (ডিবি) পুলিশ। প্রতিপক্ষকে ফাঁসাতে একটি চক্র ওই চামড়া ও শিং রেখেছে বলে এলাকাবাসীর অভিযোগ।

বাগেরহাট গোয়েন্দা পুলিশের পরিদর্শক সুরেশ হালদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি দল শরণখোলার উত্তর রাজাপুর গ্রামের সৌদি প্রবাসি আবুল বাশার খানের নির্মানাধীন একটি বাড়ি থেকে দুটি হরিণের চামড়া ও দুটি শিং উদ্ধার করে। তবে উদ্ধারের সময় মনে হয়েছে প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য এটি একটি ষড়যন্ত্র। একারণে ওই সোর্সকে আটকের চেষ্টা করা হচ্ছে বলে ডিবি পরিদর্শক জানিয়েছেন।।

আবুল বাশার খানের ভাই রহিম খান জানান, তারা তিন ভাই সৌদি প্রবাসি। তাদের প্রতিবেশী সুলতান মাষ্টারের ছেলে মিরাজ খানকে আমরা সৌদি নিয়ে যাই। সৌদি নেয়ার পরে আকামা নিয়ে তাদের সাথে বিরোধ সৃষ্টি হয়। এরই জের হিসেবে আমাদের ফাঁসাতে এ কাজ করা হয়েছে।

উত্তর রাজাপুর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আঃ ছত্তার বয়াতী, সাধারণ সম্পাদক মোঃ রুস্তুম আলীসহ গ্রামবাসীরা জানান, সুলতান মাষ্টারের ছেলে আবু তৈয়ব ও তার আত্মীয় কচি মুন্সি সন্ত্রাসী প্রকৃতির। তারা মাদক, হরিণ শিকারসহ নানা অপরাধের সাথে জড়িত। এরা আবুল বাশারকে ফাঁসাতে তার বাড়িতে হরিণের চামড়া ও শিং রেখে ডিবি পুলিশের সাথে থেকে তা উদ্ধার করিয়েছে।

উত্তর রাজাপুর ওয়ার্ডের রায়েন্দা ইউপি সদস্য হেলাল সর্দার বলেন, দুই পক্ষের বিরোধ নিয়ে তিনি সালিস বৈঠক করেছেন। তবে হরিণের চামড়া রাখার বিষয়টি সন্দেহজনক।

৩নং রায়েন্দা ইউপি চেয়ারম্যান আজমল হোসেন মুক্তা বলেন, এটি একটি ষড়যন্ত্র। আবুল বাশারকে ফাঁসাতে প্রতিপক্ষরা হরিণের চামড়া ও শিং রেখেছে।##






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*