প্রধান মেনু

শরণখোলায় স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

আলোরকোল ডেস্ক।।

বাগেরহাটের শরণখোলায় বাবার বাড়ির বিয়ে অনুষ্ঠানে যেতে না পেরে স্বামীর সাথে অভিমান করে তামান্না বেগম (২৪) নামের এ গৃহবধু আত্মহত্যা করেছে।
৮ মার্চ (মঙ্গলবার) সন্ধ্যায় উপজেলার পশ্চিম রাজাপুর গ্রামে ঘটনাটি ঘটে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
পরিবার ও থানা সূত্রে জানা যায়, উপজেলার ধানসাগর ইউনিয়নের পশ্চিম রাজাপুর গ্রামের বাসিন্দা মো. বেলায়েত হাওলাদারের পূত্র মো. মহিম হাওলাদারের সাথে পাশর্^বর্তী উপজেলা মোড়েলগঞ্জের কুমারখালী গ্রামের বাহাউদ্দিনের কন্যা তামান্না বেগমের সাথে কয়েক বছর আগে বিবাহ হয়। গত ৮ মার্চ বুধবার বিকেলে তামান্না বেগমের আপণ ভাইয়ের বিয়ে পরবর্তী বৌভাত অনুষ্ঠানে যাওয়াকে কেন্দ্র করে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়াঝাটির ঘটনা ঘটে। পরে স্বামী বাড়ি থেকে বের হয়ে যাবার পর ওই দিন সন্ধ্যায় তামান্না ঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।
স্থানীয় গ্রাম পুলিশ মো. আঃ জলিল জানান, পারিবারিক কলহের জের ধরে স্বামী স্ত্রীর মাঝে ঝগড়া হওয়ায় তামান্না বেগম অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
স্থানীয় ইউপি সদস্য তালুকদার হুমায়ুন করিম সুমন বলেন, স্বামী স্ত্রীর কলহের কারনেই আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে তাকে ওই পরিবারের লোকজন জানিয়েছেন।
শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে শরণখোলা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ###






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*