প্রধান মেনু

শরণখোলায় সুশীলনের উপকূলীয় বাঁধ উন্নয়ন প্রকল্পের সভা অনুষ্ঠিত

 আলোরকোল ডেস্ক ।।

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের তদারকিতে, বিশ্ব ব্যাংকের অর্থায়নে ও বে-সরকারী উন্নয়ন সংস্থা সুশীলনের সহযোগীতায় সিডর বিদ্ধস্ত  শরণখোলা উপজেলায় ৩৫/১  পোল্ডারের ভেঁড়িবাঁধে বনায়ন কর্মসুচী ও পানি নিস্কাশনের জন্য উন্নত প্রযুক্তির গেট নির্মানের কাজ চলছে।

  বৃহস্পতিবার (২২ আগস্ট ) সকালে উপকূলীয় বাঁধ উন্নয়ন প্রকল্প ফেজ-১ এর আওতায় পানি ব্যবস্থাপনা দল (ডব্লিউ এম জি) গঠনের নিমিত্তে এডহক কমিটি গঠনের জন্য সাধারণ সভা অনুষ্ঠিত হয় ।

অন্যদিকে, শরণখোলা উপজেলার সোনাতলা সাইক্লোন সেন্টারে সাউথখালী ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাবেক ইউপি সদস্য আব্দুল লতিফ খাঁনের সভাপতিত্বে সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

 অনুষ্ঠানে সুশীলনের সহকারি পরিচালক জি এম মনিরুজ্জামানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুশিলনের উপ পরিচালক মোস্তফা আক্তারুজ্জামান পল্টু, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান শিমুল, সোনাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আমিন, সাবেক প্রধান শিক্ষক নজিরউদ্দীন আহম্মেদ, স্থানীয় উন্নয়ন কর্মী জাকারিয়া খাঁন মিঠু, আব্দুল্যা হক হাওলাদার, জাকারিয়া হোসেন ও তাহমিনা আক্তার।

সাধারণ সভায় অংশগ্রহন করেন অত্র এলাকার মুক্তিযোদ্ধা, শিক্ষক, জনপ্রতিনিধি, চিকিৎসক, সমাজকর্মী, সুধী ও দুই শতাধীক নারী পুরুষ। অনুষ্ঠানের সফলতায় দায়িত্ব পালন করেন সুশীলনের কমিউনিটি অর্গানাইজার বিপ্লব কুমার মন্ডল, নাসরিন আক্তার, সেলিম হোসাইন(সাউথখালী), হুমায়ুন কবীর ও কুলসুম( রায়েন্দা), নাজির আহম্মেদ ও হাসান মাহমুদ প্রমুখ।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*