প্রধান মেনু

বিভিন্ন মহলের শোক

শরণখোলায় সাংবাদিক তপু বিশ্বাসের মায়ের পরলোকগমন

আলোরকোল ডেস্ক ।।

শরণখোলার ধানসাগর ইউপি সদস্য, ধানসাগর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক, খুলনা থেকে প্রকাশিত দৈনিক খুলনাঞ্চল পত্রিকার স্টাফ রিপোর্টার ও কেউজে’র সদস্য তপু বিশ্বাসের মাতা কমলা রানী বিশ্বাস (৯০) আজ রোববার  ৯ জুন বিকাল ৪.৫৩ মিনিটে উপজেলার আমড়াগাছিয়ার নিজ বাড়িতে পরলোকগমন করেছেন।

মৃত্যুকালে তিনি স্বামী, ৮ ছেলে, বহু আত্বীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আগামীকাল (সোমবার) সকালে তার লাশের শেষকৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হবে।

সাংবাদিক তপু বিশ্বাসের মাতার মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন আকন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাউথখালী ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অধ্যাপক সাব্বির আহমেদ মুক্তা, ধানসাগর ইউপি চেয়ারম্যান ও

আওয়ামীলীগ নেতা মইনুল ইসলাম টিপু, রায়েন্দা ইউপি চেয়ারম্যান ও সাংবাদিক আসাদুজ্জামান মিলন, খোন্তাকাটা ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন,  শরণখোলা প্রেসক্লাবের সভাপতি বাবুল দাস, সহ-সভাপতি আঃ মালেক রেজা, সাধারন সম্পাদক মিজানুর রাকিব , যুগ্ম সাধারণ সম্পাদক এমাদুল হক (শামীম), কোষাধ্যক্ষ মো. আনোয়ার হোসেন সহ প্রেসক্লাবের  সদস্যবৃ্ন্দ শোক প্রকাশ করেছেন।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*