প্রধান মেনু

শরণখোলায় শিশু ধর্ষনের চেষ্টার অভিযোগে মামলা

আলোরকোল ডেস্ক ।।

শরণখোলায় ৯ বছরের এক শিশুকে ধর্ষনের চেষ্টার  অভিযোগে  থানায় মামলা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার দুপুরে ।  উপজেলার মালিয়া রাজাপুর গ্রামের আবুল তালুকদারের বখাটে ছেলে সাব্বির (২২)’র নামে শনিবার ১২ অক্টোবর রাতে মামলাটি দায়ের করেন শিমুটির ফুফু।

ভিকটিমের জবানবন্দী রেকর্ড করার জন্য আজ রবিবার দুপুরে বাগেরহাট আদালতে পাঠিয়েছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে মেয়েটি তার প্রতিবেশী ফুলমিয়ার বাড়ির ফ্রিজে মাছ রেখে ফিরছিল। পথিমধ্যে  সাব্বির তাকে একা পেয়ে মুখ চেপে ধরে রব্বানী মুন্সীর স’মিলের কাছে রাখা একটি ইজিবাইকে টেনে তুলে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে বখাটে সাব্বির পালিয়ে যায়।

মামলার বাদী রুনা বেগম জানান, দুই বছর বয়সে তার ভাইঝিকে ফেলে রেখে মা অজিফা বেগম চলে যায়। বাবা চট্টগ্রামে শ্রমিকের কাজ করেন। এরপর থেকে তার কাছেই বড় হয়েছে সে। একারণে তাকে সময়মতো স্কুলে ভর্তি করাতে পারিনি। বর্তমানে সে ৬৮ নম্বর দক্ষিণ মালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণিতে পড়ে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস কে আব্দুল্লাহ আল সাইদ বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় জবানবন্দী রেকর্ডের জন্য মেয়েটিকে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*