প্রধান মেনু

শরণখোলায় যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালন

 

শরণখোলা প্রতিনিধি ঃ
বাগেরহাটের শরণখোলায় যথযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসন, রাজনৈতিক দল, মুক্তিযোদ্ধা সংসদ, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন সামাজিক সংগঠনের পক্ষ থেকে সকাল ৭টায় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

 

সকাল ৮টায় রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুল মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন আকন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার সরকার

পতাকা মঞ্চে উপস্থিত ছিলেন। পরে পুলিশ, আনসার-ভিডিপি, রোভার স্কাউটসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহনে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

কুচকাওয়াজ শেষে ডিসপ্লে প্রদর্শনের মাধ্যমে মুক্তিযুদ্ধের সেই দুর্বিসহ চিত্র ফুটিয়ে তোলে শিক্ষার্থীরা।

এছাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।


রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুল মাঠে স্বাধীনতা

দিবসের অনুষ্ঠান শেষে দুপুরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়েছে। তাদেরকে রজনীগন্ধা ফুল দিয়ে বরণ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাসের সভাপতিত্বে সংবর্ধনা

অনুষ্ঠানে বক্তব্য দেন ওসি দিলীপ কুমার সরকার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এম আফজাল হোসেন, এমএ খালেক খান, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান তালুকদার, এম সাইফুল ইসলাম খোকন, যুদ্ধাকালিন কমান্ডার হেমায়েত উদ্দিন বাদশা, মুক্তিযোদ্ধা গবেষক আবু জাফর জব্বার, প্রেসক্লাবের সভাপতি বাবুল দাস, রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন প্রমূখ।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*