প্রধান মেনু

শরণখোলায় যথাযথ মর্যাদায় শেখ রাসেল দিবস পালিত

আলোরকোল ডেস্ক।।

‘শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস’- এ প্রতিপাদ্য নিয়ে  প্রথমবারের মতো জাতীয় দিবস হিসেবে শরণখোলা বিভিন্ন প্রতিষ্ঠানে যথাযথ মর্যাদায় উদযাপিত হয়েছে শেখ রাসেল দিবস ২০২১।

১৮ অক্টোবর (সোমবার)সকালে উপজেলা পরিষদ চত্বরে  শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা খাতুনে জান্নাত ও অফিসার বৃন্দ।এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের  ভাইসচেয়ারম্যান রাহিমা আক্তার হাসি, শরণখোলা উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক আসাদুজ্জামান মিলন,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড এম এ খালেক খান, শরণখোলা থানা   অফিসার ইনচার্জ মোঃ সাইদুর রহমান, রায়েন্দা সরকারী পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক মো. সুলতান আহম্মেদ গাজী ,শরণখোলা আইডিয়াল ইনস্টিটিউট ও আর কে ডি এস পাইলট বালিকা বিদ্যালয়  ও শেখ রাসেল দিবস উদযাপন ম্যুরাল ও পুষ্পস্তবক উপ-কমিটির সদস্য বৃন্দ ।

অন্যদিকে  উপজেলার তাফালবাড়ী স্কুল অ্যান্ড কলেজে শেখ রাসেল দিবস ২০২১ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন অধ্যক্ষ মানিক চাঁদ রায়, সিনিয়র প্রভাষক মোঃ আঃ মালেক রেজা, মাওলানা মোশাররফ হোসাইন,সিনিয়র শিক্ষক মোঃ ফিরোজ আহমেদ, শাওন কুমার ও মোঃ বেলাল হোসেন সহ অন্যান্য শিক্ষক ও কর্মচারী বৃন্দ।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*