প্রধান মেনু

শরণখোলায় মিথ্যা মামলার হাত থেকে বাচঁতে চায় একটি পরিবার

শরণখোলা  প্রতিনিধি ।।
বাগেরহাটের শরণখোলার রাজৈর গ্রামের একটি নিরিহ পরিবার বিভিন্ন থানায় একের পর এক মিথ্যা মামলায় হয়রানির শিকার হচ্ছেন।

প্রতিবেশি আহসান ওরফে জাহাঙ্গীর নামের এক ব্যক্তি ওই পরিবারটির জমি দখল করতে না পেরে এ হীন ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন।  শনিবার সকাল ১০টায় পরিবারটি সদস্য মিজান মল্লিক শরণখোলা প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এ অভিযোগ তুলে ধরেন। এসময় তার পরিবারের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে তিনি জানান, গত ২০১৮ সালের মার্চ মাসে রাজৈর গ্রামে সাত কাঠা জমি কিনে তিনি ঘরবাড়ি নির্মান করে বসবাস করছেন। কিন্তু তার প্রতিবেশি ইউসুফ আলী হাওলাদারের পুত্র জাহাঙ্গীর ওরফে আহসান ওই জমি নেয়ার জন্য তাদের উপর ভয়ভীতি ও হুমকি দিয়ে চাপ সৃষ্টি করতে থাকেন।

কিন্তু এরপরও তারা জমি দিতে রজি না হওয়ায় বিভিন্ন থানায় মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার ষড়যন্ত্র শুরু করে।

মিজান জানান, জাহাঙ্গীর হোসেন ওরফে আহসান চাকুরির কারনে ঢাকায় এবং বিয়ের কারনে বগুড়ায় বসবাস করেন। তাই সেসব এলাকার পুলিশের সাথে যোগসাজোশে ঢাকার চারটি এবং বগুড়ার একটি মামলায় তাদের আসামী হিসাবে ঢুকিয়ে দেয়া হয়।

ওই মামলায় মিজান মল্ল্কি তার স্ত্রী লাকী আক্তার, পিতা-জালাল মল্লিক, ভাই জাকির মল্লিক, বোন জাহানারা বেগম ও তামান্নাকে আসামী করা হয়। মামলাগুলোর মধ্যে চুরি ও ১০৭/১১৭ ধারাসহ বিভিন্ন ধারা রয়েছে।

তারা এসব মিথ্যা মামলায় গ্রেফতারও হয়েছেন। তিনি আরও জানান, জমি লিখে না দিলে সম্প্রতি জাহাঙ্গীর মোবাইল ফোনে তাকে এবার জেলায় জেলায় মামলা এবং র‌্যাব দিয়ে হাত পাঁ ভেঙ্গে দেয়া হবে বলে হুমকি দিয়েছেন।

এ ব্যপারে তিনি শরণখোলা থানায় জিডি করেছেন বলে জানান। সংবাদ সম্মেলনে তিনি এসব মিথ্যা মামলা থেকে বাচঁতে সরকারের হস্তক্ষেপ করার দাবী জানান।

এ ব্যপারে জানতে চাইলে জাহাঙ্গীর হোসেন ওরফে আহসানের ০১৭১১৪৮২৯১২ নম্বরে একাদিকবার ফোন করা হলেও তিনি রিসিপ করেননি।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*