প্রধান মেনু

শরণখোলায় বৃদ্ধকে শিকল বেঁধে নির্যাতনের ঘটনায় মামলা

নজরুল ইসলাম আকন / এমাদুল হক (শামীম) ।।

বাগেরহাটের শরণখোলায় বৃদ্ধকে শিকল বেঁধে নির্যাতনের ঘটনায় অবশেষে ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে । নির্যাতনের শিকার ইসমাইল বাদী হয়ে ৬ মে (সোমবার ) বিকেলে শরণখোলা থানায় এ মামলা দায়ের করেন । এতে নির্যতন কারী দলের হোতা আওয়মীলীগ নেতা কামাল বয়াতী ও তার দু’সহযোগীসহ অজ্ঞাত ৫জনকে আসামী করা হয়েছে ।

মামলা সূত্র জানায় , রোববার দুপুরে উপজেলার পশ্চিম খাদা গ্রামে আওয়ামীলীগ নেতা কামাল বয়াতী পাওনা টাকা আদায় করাকে কেন্দ্র করে দক্ষিণ রাজাপুর গ্রামের বাসিন্দা মৃতঃ গনি খাঁনের ছেলে মোঃ ইসমাইল খান (৬০) কে পায়ে শিকল বেঁধে দু’দিন ধরে আটকে রেখে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন চালায়। উপজেলার বাংলাবাজার এলাকায় জনসম্মুখে কামালের নেতৃত্বে এঘটনা ঘটলেও অনেকেই দাড়িয়ে এ দৃশ্য দেখেছেন কিন্তু ভয়ে কেউ এগিয়ে আসেননি।

বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেস বুকেছড়িয়ে পড়লে পুলিশ সোমবার সন্ধ্যায় অভিযান চালিয়ে ইসমাইল কে আওয়ামীলীগ নেতার বন্ধী দশা থেকে উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন । শরণখোলা থানা আফিসার ইনচার্জ দিলীপ কুমার সরকার বলেন,অভিযুক্তদের বিরুদ্ধে মামলা গ্রহন করা হয়েছে । আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যহত রয়েছে ।

(সংবাদটি শেয়ার করুন )






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*